Hoop PlusTollywood

Rohan Bhattacharjee: বিচ্ছেদের পর আত্মহত্যার চেষ্টা! মুখ খুললেন রোহন ভট্টাচার্য

গত রবিবার, 15 ই মে গড়ফার ফ্ল্যাট থেকে অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)-র ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে রয়েছে আত্মহত্যার ইঙ্গিত। এর মধ্যেই সোমবার সন্ধ্যার সময় সোশ্যাল মিডিয়ায় শামসুর রহমান (Shamsur Rehman)-এর কবিতার কয়েকটি লাইন পোস্ট করেছিলেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। এরপরই নেটদুনিয়ায় তাঁকে ঘিরে শোরগোল পড়ে যায়।

রোহন কবিতার যে শব্দগুলি পোস্ট করেছিলেন তার মর্মার্থ হল, তিনি চলে যাচ্ছেন। আর কোনোদিন আসবেন না। কিন্তু তিনি যা নিয়ে যাচ্ছেন তার প্রতিদান দিতে পারবেন না। এরপরেই রোহনের অনুরাগীদের একাংশ আতঙ্কিত হয়ে পড়েন, রোহনও হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছেন পল্লবীর মতো। কারণ কিছুদিন আগেই ব্রেক-আপ হয়েছে রোহন ও সৃজলা গুহ (Srijala Guha)-র। এরপরেই মুখ খোলেন রোহন। তিনি জানিয়েছেন, পুরানো সম্পর্কের প্রতি তাঁর কোনো পিছুটান নেই। ফলে আত্মহত্যার কোনো প্রশ্নই ওঠে না। তিনি প্রবল ভাবে কেরিয়ার সচেতন। সোমবার সারাদিন নিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন রোহন। হইচই-এর নতুন কমেডি ওয়েব সিরিজের নায়কের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

রোহন মনে করেন, আত্মহত্যার কথা ভাবা তাঁর পক্ষে সম্ভব নয়। গত বছর পিতৃহারা হয়েছেন রোহন। মায়ের সম্পূর্ণ দায়িত্ব বর্তমানে তাঁর। এছাড়াও তাঁর একাধিক আত্মীয় ও বন্ধুর পরিবার রোহনের উপর নির্ভরশীল। এমনকি রোহন পাড়ায় প্রায় সত্তরটি প্রচুর দেখভাল করেন রোহন যা সত্যিই প্রশংসনীয়। প্রকৃতপক্ষে, তিনি ওই পোস্টটি পল্লবীর স্মৃতির উদ্দেশ্যে করেছিলেন বলে জানিয়েছেন রোহন।

ঘটনাচক্রে গত সপ্তাহেই পল্লবীর সঙ্গে আলাপ হয়েছিল রোহনের। এক বন্ধুর সঙ্গে দেখা করতে এনটিওয়ান স্টুডিওয় ‘মন মানে না’-র সেটে গিয়েছিলেন রোহন। সেই সময় ওই বন্ধুর মাধ্যমেই পল্লবীর সঙ্গে রোহনের আলাপ হয়। তিনিও ভাবতে পারছেন না পল্লবী নেই। রোহন বললেন, খুব হাসিখুশি মেয়ে ছিলেন পল্লবী। প্রথম আলাপেই আপন করে নিয়েছিলেন পল্লবী। সারাক্ষণ সেটে সকলের সাথে খুনসুটি করছিলেন তিনি। পল্লবীর আত্মহত্যা বিশ্বাস করেন না রোহন।

whatsapp logo