whatsapp channel

Rakhi Sawant: দুটি বিয়ে অতীত, ডিভোর্সের পর রাখির জীবনে ফের নতুন পুরুষ!

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) লাগাতার নিজেকে খবরের শিরোনামে বজায় রেখেছেন। কয়েক মাস আগে তাঁর দ্বিতীয় স্বামী আদিল খান দুরানি (Adil Khan Durani)-র বিরুদ্ধে রাখি শারীরিক ও মানসিক নির্যাতন এবং খুনের…

Avatar

Nilanjana Pande

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) লাগাতার নিজেকে খবরের শিরোনামে বজায় রেখেছেন। কয়েক মাস আগে তাঁর দ্বিতীয় স্বামী আদিল খান দুরানি (Adil Khan Durani)-র বিরুদ্ধে রাখি শারীরিক ও মানসিক নির্যাতন এবং খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছিলেন। আদিলকে গ্রেফতার করে মুম্বই পুলিশ । তাঁকে কিছুদিন হাজতবাসও করতে হয়েছিল। এরপর আদিল জামিন পেয়ে প্রেস কনফারেন্সে রাখির বিরুদ্ধে তাঁকে ব্ল্যাকমেলের অভিযোগ করেন। সেই চাপান-উতোর এখনও চলছে। রাখির প্রিয় বান্ধবী রাজশ্রী (Rajashri) দাঁড়িয়েছেন আদিলের পাশে। এর মধ্যেই রাখিকে দেখা গেল মুম্বইয়ের নামী আইনজীবী আলি কাশিফ খান দেশমুখ (Ali Kassif Khan Deshmukh)-এর সাথে একটি রেস্তোরাঁয় ডিনার করতে।

সেই সন্ধ্যায় রাখির পোশাক ছিল রীতিমত খোলামেলা। নীল রঙের সিকুইনড অফ শোল্ডার শর্ট ড্রেস পরেছিলেন তিনি। তবে পাশাপাশি নয়, কাশিফ ও রাখি মুখোমুখি বসে ডিনার সেরেছেন। দুজনেরই পছন্দ ছিল সিজলার। পাপারাৎজিদের একাংশ এই মুহূর্ত ক্যামেরাবন্দি রেখেছেন। রাখি জানিয়েছেন , কাশিফের ‘বেস্ট ল-ইয়ার’-এর পুরস্কার পাওয়ার আনন্দে এই ডিনার করছেন তাঁরা। ভিডিওটি ভাইরাল হতেই কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ রাখিকে কটাক্ষ করে লিখেছেন, এবার কাশিফকে ফাঁসাবেন রাখি। ট্রোলের উত্তরে রাখি লিখেছেন, নেটিজেনরা সত্যিই ঠিক কথা বলছেন। প্রকৃতপক্ষে, রাখির পক্ষে মামলা লড়ছেন কাশিফ। তিনি হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের আইনজীবী।

কয়েক বছর আগে রীতেশ (Ritesh) নামে একজন ব্যক্তিকে বিয়ে করেছিলেন রাখি। বিগ বসের ঘরে স্বামীর সাথে এসেছিলেন তিনি। কিন্তু ক্রমশ জানা যায়, রীতেশের প্রথম স্ত্রী বর্তমান রয়েছেন। পাশাপাশি তিনি একজন ভারতীয় ব্যবসায়ী। কিন্তু রাখি মিথ্যা বলেছিলেন, তাঁর স্বামী রীতেশ বিদেশে কর্মরত। ‘বিগ বস’ থেকে বেরোনোর পর রাখির সাথে রীতেশের বিয়ে ভেঙে যায়। কিন্তু এর কয়েক মাস পরেই ব্যাঙ্গালোরের ব্যবসায়ী আদিলকে বিয়ে করেন রাখি এবং ইসলাম ধর্ম গ্রহণ করেন।

সাম্প্রতিক কালে রাখির মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant)-এর অসুস্থতার সময় ইন্সটাগ্রামে ছবি শেয়ার করে আদিলের সাথে নিজের বিয়ের কথা জানান রাখি। কিন্তু রাখির মায়ের প্রয়াণের পর আদিলের বিরুদ্ধে রাখি ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ করেছিলেন।

whatsapp logo