whatsapp channel

Tomader Rani: ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন দুর্জয়-রাণীর, ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং নিয়ে মুখ খুললেন অভিকা

তরুণ নায়ক নায়িকাদের নিয়ে 'তোমাদের রাণী' (Tomader Rani) সিরিয়ালটি জমজমাট হয়ে উঠেছে। স্টার জলসার এই ধারাবাহিকে দেখানো হচ্ছে দুর্জয় আর রাণীর প্রেম কাহিনি। সফল তরুণ ডাক্তার দুর্জয় আর ডাক্তার হওয়ার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

তরুণ নায়ক নায়িকাদের নিয়ে ‘তোমাদের রাণী’ (Tomader Rani) সিরিয়ালটি জমজমাট হয়ে উঠেছে। স্টার জলসার এই ধারাবাহিকে দেখানো হচ্ছে দুর্জয় আর রাণীর প্রেম কাহিনি। সফল তরুণ ডাক্তার দুর্জয় আর ডাক্তার হওয়ার স্বপ্ন দেখা রাণীর মধ্যে অদ্ভূত ভাবে ঘটে যায় প্রেম। তারপর বিয়ে আর এখন দুর্জয়ের সন্তানের মা-ও হতে চলেছে রাণী। এই দুই চরিত্রে অভিনয় করছেন অর্কপ্রভ রায় এবং অভিকা মালাকার।

Advertisements

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘তোমাদের রাণী’। প্রথম পাঁচে না পারলেও এক থেকে দশের মধ্যে প্রতিবারই জায়গা করে নেয় ধারাবাহিকটি। মফস্বলের মেয়ে রাণীর একজন মা হয়েও চিকিৎসক হওয়ার স্বপ্নকে পূরণ করার গল্প বলছে এই সিরিয়াল। নায়ক নায়িকা বয়সে অন্যান্য ধারাবাহিকের কলাকুশলীদের থেকে অনেকটা ছোট হয়েও দর্শকদের মন জয় করে নিচ্ছেন দ্রুত। তরুণ প্রজন্মের ভালোবাসার কাহিনি তাই দক্ষতার সঙ্গেই পর্দায় তুলে ধরতে পারছেন দুজনে।

Advertisements

Advertisements

তোমাদের রাণীর দর্শকরা জানেন, সিরিয়ালে মাঝে মাঝেই রোম্যান্টিক দৃশ্য দেখানো হয় রাণী এবং দুর্জয়ের মধ্যে। এই কারণে এক সময় ট্রোলিং, সমালোচনার মুখেও পড়েছিল ধারাবাহিকটি। বিয়ে বা সম্পর্ক গড়ে ওঠার আগেই নায়ক নায়িকার সহবাসের দৃশ্য সহজ মনে নেয়নি অনেকেই। তবুও নিন্দুকদের মুখে ছাই দিয়ে দিব্যি নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য চালিয়ে যাচ্ছেন নির্মাতারা। এই সব দৃশ্যে অভিনয় করতে কতটা স্বচ্ছন্দ অভিকা? দুর্জয়ের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের দৃশ্য নিয়ে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন তিনি।

Advertisements

অভিনেত্রী বলেন, ঠোঁটে ঠোঁট লাগাতে হয় না। শুধু একেবারে কাছে নিয়ে যেতে হয়। অভিকা বলেন, আগেই জড়তা কাটিয়ে ফেলতে হয়। তাহলে আর অসুবিধা হয় না। প্রথম প্রথম অভিনয় করতে এসে একটু চাপ লাগত। তবে এখন সয়ে গিয়েছে তাঁর। তিনি আরো বলেন, শুটিং এর সময়ে সবাই সবাইকে সাহায্য করেন। কোন শটে কী করতে হবে তা বলে দেওয়া হয়। তাই কাজটা সহজ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই