whatsapp channel

একাধিক পুরুষের সঙ্গে চুম্বনে মত্ত জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, ভিডিও দেখে শোরগোল নেটদুনিয়ায়

'চরিত্রহীন' করেই দর্শকদের মধ্যে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী নয়না গাঙ্গুলি। এখন তিনি নেটদুনিয়ার নয়া সেনশন। পুরুষদের রাতের ঘুম ওড়ানোর জন্য নয়নায় সিঙ্গেল ছবিই কাফি। তিনি এতটাই উদ্যম ও উন্মুক্ত যেখানে এই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘চরিত্রহীন’ করেই দর্শকদের মধ্যে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী নয়না গাঙ্গুলি। এখন তিনি নেটদুনিয়ার নয়া সেনশন। পুরুষদের রাতের ঘুম ওড়ানোর জন্য নয়নায় সিঙ্গেল ছবিই কাফি। তিনি এতটাই উদ্যম ও উন্মুক্ত যেখানে এই বাঙালি কন্যার সাহস হার মানতে পারে বহু অভিনেত্রীকে। চরিত্রহীন ওয়েব সিরিজ দিয়ে তিনি এতটাই দর্শকদের কানেক্ট করতে পেরেছেন যে ক্যারিয়ার এখন তার দক্ষিণমুখী। হ্যা, বর্তমানে তিনি অভিনয় করছেন দক্ষিণের সিনেমায়।

Advertisements

এই ওয়েব সিরিজের আগেও বলিউডের অন্যতম পরিচালক রাম গোপাল ভার্মার হাত ধরে করেন ” মেরি বেটি সানি লিওন বাননা চাহতি হ্যায়”। এরপরেই চরিত্রহীন। বড়দিনে মুক্তি পেয়েছিল “চরিত্রহীন ৩”। এরপরেই আরো বেশি পরিচিত পান তিনি। দর্শক মহলে এখন তিনি হটেস্ট বং ডিভা।

Advertisements

Advertisements

সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে। চুমু যে কতভাবে কতরকম মানুষকে দেওয়া যায় তাই তুলে ধরেন তিনি। আজ kiss day। ভালোবাসার সপ্তাহ চলছে। তাই নিজের সমস্ত চুম্বন আজ উজাড় করে দিলেন তার অনুরাগীদের জন্য। একের পর এক ঠাসা চুম্বনে নয়না ক্রমশ হয়ে উঠছিলেন সেক্স বম্ব। উত্তাপ ছড়ানোর জন্য নয়না বেবির সিরিয়াল কিসিং সিন জমজমাট জবরদস্ত।

Advertisements

বাংলা চলচ্চিত্রের লাস্যময়ী অভিনেত্রীদের তালিকা দিন দিন বেড়েই চলছে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আজকাল সকলেই সেলিব্রিটি, প্রায় অনেকেই নিজেদের ফিটনেস ক্যালমা বা রূপের ঝলক দেখাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। তাই বঙ্গ তনয়া নয়না কিছু কম না, প্রায় সময়েই নিজের হট অবতার মেলে ধরেন সোশ্যাল মিডিয়ার পেজে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media