whatsapp channel

হুবহু যেন ইন্দিরা গান্ধীর ছায়া, শ্রীলেখা মিত্র এবার রাজনীতিতে! করতে চলেছেন ‘ন্যায়’

শ্রীলেখা মিত্র (sreelekha mitra)-কে প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পলিটিক্যাল পোস্ট করতে। পোস্টগুলি পড়ে মনে হয়, শ্রীলেখার রাজনীতি সম্পর্কে যথেষ্ট আগ্রহ রয়েছে। এবার তাঁর সাম্প্রতিকতম পোস্টে দেখা গেল, তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রীলেখা মিত্র (sreelekha mitra)-কে প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পলিটিক্যাল পোস্ট করতে। পোস্টগুলি পড়ে মনে হয়, শ্রীলেখার রাজনীতি সম্পর্কে যথেষ্ট আগ্রহ রয়েছে। এবার তাঁর সাম্প্রতিকতম পোস্টে দেখা গেল, তিনি রাজনীতিতে আসতে চলেছেন।

Advertisements

তবে অবশ্যই অফস্ক্রিন নয়, অনস্ক্রিন। সম্প্রতি শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ফিল্মের একটি ছবি শেয়ার করেছেন। ফিল্মের নাম ‘ন‍্যায়’। এই ফিল্মে শ্রীলেখা রয়েছেন এক রাজনীতিবিদের ভূমিকায়। তাঁর পরনে রয়েছে সরু নীল পাড়-সাদা শাড়ি, সাদা ব্লাউজ ও চোখে চশমা। শ্রীলেখার নাকের মেকআপে নেওয়া হয়েছে প্রস্থেটিকের সাহায্য। শ্রীলেখার চুলের স্টাইল করা হয়েছে প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর (Indira gandhi)-র ধরনে। মিসেস গান্ধীর আইকনিক চুলের স্টাইল ছিল একগুচ্ছ সাদা চুল যা করা হয়েছিল কৃত্রিম উপায়ে। শ্রীলেখার ক্ষেত্রে এই স্টাইল অনুসরণ করা হয়েছে। ছবিতে রীতিমতো প্রভাবশালী নেত্রীর ধরনে দাঁড়িয়ে রয়েছেন শ্রীলেখা। ‘ন‍্যায়’ ফিল্মটি পরিচালনা করছেন সুশান্ত রায় (sushanta roy)।

Advertisements

এর আগে শ্রীলেখাকে দেখা গিয়েছিল ’12 সেকেন্ডস’ শর্ট ফিল্মে যার ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এছাড়াও শ্রীলেখা গত বছর থেকে নিজেও পরিচালনায় ডেবিউ করেছেন। তাঁর পরিচালিত শর্ট ফিল্ম ‘বিটার হাফ’ যথেষ্ট মিডিয়া হাইপ পেয়েছিল। ফিল্মে অভিনয় করা ছাড়াও তিনি নিজের পরিচালিত আগামী ফিল্মের চিত্রনাট্য লেখা নিয়েও ব্যস্ত রয়েছেন।

Advertisements

তবে এর আগে শ্রীলেখাকে দেখা গেছে 2021 সালের বিধানসভা নির্বাচনে বামপন্থীদের হয়ে প্রচার করতে। এমনকি কিছুদিন আগেই রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণ নিয়েও সরব হয়েছিলেন শ্রীলেখা। সেই সময় তাঁর বিরোধিতা করে দেবলীনা কুমার (Devlina kumar) জানিয়েছিলেন, রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণে কোনও বাধার সৃষ্টি করা হয়নি। তারকারা সবাই যখন একের পর এক রাজনৈতিক শিবির পাল্টে চলেছেন, শ্রীলেখা কিন্তু বামপন্থার উপর আস্থা রেখে লাল শিবিরেই রয়ে গেছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media