whatsapp channel
Hoop PlusTollywood

Tonushree Chakraborty: বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম, নুসরতের সঙ্গে পুরোনো সম্পর্কের আড্ডায় তনুশ্রী

ক্রমশ সেলেবকুলকে ‘ভালোবাসায় বোল্ড’ করছেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। এবার বোল্ড হলেন তনুশ্রী (Tonushree Chakraborty)। নুসরতের অত্যন্ত প্রিয় বন্ধু তনুশ্রী। এই মুহূর্তে জিৎ (Jeet) অভিনীত ‘রাবণ’ ফিল্মে অভিনয় করছেন তনুশ্রী। নুসরতের শোয়ে এসে শেয়ার করলেন তাঁর সিক্রেট। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে পরমব্রত (Parambrata Chatterjee)-কে ‘বেঁড়ে পাকা’ বলা।

নুসরত পরমব্রত সম্পর্কে তনুশ্রীকে জিজ্ঞাসা করতেই তনুশ্রী এককথায় বললেন ‘বেঁড়ে পাকা’। রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর ব্যাপারেও তিনি একই কথা বলতে চাইছিলেন। তনুশ্রী মনে করেন, একটা সম্পর্কের মাঝে বন্ধুত্ব ও স্পেস খুবই দরকার। অকারণে পার্টনারের ফোনের ব্যাপারে জিজ্ঞাসা করা, পার্টনার কোথায় যাচ্ছেন, তা জিজ্ঞাসা করা পছন্দ করেন না তনুশ্রী। তিনি মনে করেন, বিয়ে এক ধরনের সেটলমেন্ট। তনুশ্রী নিজে বড় হয়েও বোনের বিয়ে আগে দিয়েছেন। এই ব্যাপারে সমাজ অনেক কথা বললেও তনুশ্রী মনে করেন, প্রত্যেকের মাইন্ড সেট আলাদা।

একসময় রুদ্রনীল অ্যাক্সিডেন্ট হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সেই সময় হাসপাতালে সারা রাত কাটিয়েছেন তনুশ্রী। এই প্রসঙ্গে তিনি মনে করেন, তিনি যা করেছেন নিজের ভালোবাসার জন্য করেছেন। তবে তাঁর প্রেমিক তাঁকে পাত্তা দিলে পছন্দ করবেন না তনুশ্রী। একসময় তনুশ্রীকে প্রশ্ন করা হত, তিনি এত সুন্দর দেখতে, তাঁর বয়ফ্রেন্ড নেই কেন! এখন তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কবে বিয়ে করছেন! তবে নুসরত ও তনুশ্রী , দুজনেই অতীতের ভুল আর করতে চান না।

তবে তনুশ্রীর ভালোবাসায় বোল্ড স্টেপ ছিল, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক। তবে সেই সম্পর্ক এখন আর নেই। তনুশ্রী সিঙ্গল নন। তবে বিয়ে কবে করবেন তা তিনি নিজেও জানেন না। বিয়ে করলে সবচেয়ে আগে নুসরতই তা জানতে পারবেন।

whatsapp logo