Hoop PlusTollywood

Rachna Banerjee: ‘দিদি নং ১’-এর শ্যুটিং ছেড়ে কাতারে ছুটি কাটাচ্ছেন রচনা, সঙ্গী কে!

ইদানিং প্রায়ই দুবাই যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর সঞ্চালিকা রচনা দুবাই ট্রিপ ও কলকাতার শুটিং দিব্যি ব্যালেন্স করে নিয়েছেন। গত মাসে দুবাই পাড়ি দিয়েছিলেন রচনা। তবে সেবার তিনি একাই গিয়েছিলেন। সাথে ছিল তাঁর শাড়ির ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন’-এর সম্ভার। দুবাইয়ের প্রবাসী বাঙালিদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রচনা’স ক্রিয়েশন’। সেই বার কলকাতায় ফিরে রচনা জানিয়েছিলেন, তিনি সকলের ব্যবহারে আপ্লুত। আবারও দুবাই আসবেন তিনি। কথা রাখলেন রচনা। বর্ষশেষে আবারও দুবাইয়ের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন তিনি। তবে এবার সঙ্গী তাঁর পুত্র প্রণীল (Pranil)।

বর্তমানে প্রণীলের স্কুলে ছুটি চলছে। তাই সে-ও গিয়েছে মায়ের সাথে। তবে এবার কাতারে গিয়েছেন রচনা। সেখান থেকে একগুচ্ছ ছবি তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলি দেখে বোঝাই যাচ্ছে, কাতারে জমিয়ে ছুটি কাটাচ্ছেন রচনা ও প্রণীল। একটি ছবিতে রচনার পরনে রয়েছে হলুদ রঙের শার্ট ড্রেস। ড্রেসটির কোমরে রয়েছে বেল্ট। সেই ছবিতে তাঁর সাথে উপস্থিত রয়েছে প্রণীল। তার পরনে সাদা-হলুদ-কালো ফুলস্লিভ টি-শার্ট ও সাদা ট্রাউজার, মাথায় টুপি। লম্বায় কিন্তু প্রণীল এখনই ছাড়িয়ে গিয়েছে মাকে। মা তার বেস্ট ফ্রেন্ড। মায়ের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছে সে। কাতারের বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন রচনা। কয়েকটি ছবিতে তাঁর চোখে রয়েছে সানগ্লাস। কয়েকটি ছবিতে নীল রঙের শ্রাগ ও টপ পরে রয়েছেন রচনা। দুবাইয়ের শেখ ও হিজাব পরা মহিলার মূর্তির সামনে বসে হাসিমুখে ছবি তুলেছেন তিনি। কখনও ছবি তুলেছেন কাতারের রাস্তায়।

ছবিগুলি শেয়ার করে রচনা লিখেছেন, ছুটি মানেই সারাদিন কিছুই করার নেই। তার সাথে হাসির ইমোজি জুড়েছেন তিনি। রচনা তাঁর পোস্টে ট‍্যাগ করেছেন ‘রচনা’স ক্রিয়েশন’-কে। ফলে বোঝা যাচ্ছে, এবারেও তাঁর ব্র্যান্ডের সম্ভার নিয়ে গিয়েছেন তিনি। নেটিজেনদের পছন্দ হয়েছে রচনার ছবিগুলি।

রচনার ছবির কমেন্ট বক্সে পরিলক্ষিত হয়েছে নেটিজেনদের একাংশের ওড়িয়া ভাষায় কমেন্ট। বহুদিন ধরেই ওড়িয়া ফিল্ম থেকে দূরে থাকলেও ওড়িশার মানুষ এখনও ভোলেননি তাঁদের ইন্ডাস্ট্রির প্রথম মহিলা সুপারস্টারকে।

whatsapp logo