BollywoodHoop Plus

Urfi Javed: বালকের সঙ্গে প্রকাশ্যে এই কাজটি করে বিতর্কে জড়ালেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed)। বর্তমান প্রজন্মের সকলেই কমবেশি তাকে একডাকে চেনে। কিন্তু কেন? কারণ একটাই, অদ্ভুত সব পোশাক তৈরি এবং সেগুলি গায়ে চাপিয়ে নির্দ্বিধায় জনসমক্ষে আসা। এর মাঝে নানা মুনির নানা মত শোনা গেলেও সেসবে ধ্যান না দিয়ে নিজের লক্ষ্যে অবিচল উরফি। কাউকে যেন সেভাবে তোয়াক্কাই করেন না এই সুন্দরী যুবতী। কারো পরামর্শে না, স্বাধীন চেতনা নিয়েই বেঁচে থাকতে চান তিনি। আর সেভাবেই থাকেন তিনি।

সম্প্রতি ফের সংবাদ শিরোনামে এলেন উরফি জাভেদ। তবে এবার কারণটা একটু আলাদা। পোশাকের জন্য তো বটেই, আরো একটি কারণে উঠে এল তার নাম। কারণ এবার তিনি করে বসলেন এমনই একটি কাজ, তাও আবার জনসমক্ষে। আর এই নিয়ে ববিতর্কে জড়ালেন তিনি। তাকে শেখানো হল শালীনতার পাঠ। সঙ্গে আবার শিশুদের ভবিষ্যৎ নিয়েও প্রশ্নের মুখে পড়তে হল এই মডেলকে। কি এমন করে বসলেন তিনি, যার জন্য এই সমালোচনার বাতাবরণ তৈরি হল? দেখুন সবিস্তারে।

সম্প্রতি প্যাপদের ক্যামেরায় ধরা পড়েছে এই মডেলের একটি মুহূর্ত। এই ভিডিওতে তাকে চেরি রংয়ের গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে, তাও আবার চেরি রংয়ের পোশাক পরেই। পোশাক গায়ের সঙ্গে টাইট হয়ে বসে রয়েছে। তবে পোশাক বলতে উর্ধাঙ্গে রয়েছে দুটি ফিতে, যার সাহায্যে তিনি ঢেকেছেন তার স্তনযুগল। বাকি বুক থেকে পেট অব্দি নেই সুতোর লেশমাত্র। নিম্নাঙ্গের পোশাক বলতে কোমর থেকে পা অব্দি ওই টাইট গাউন। পিছনের দিকেও তেমন পোশাক নেই। ফলে উন্মুক্ত হয়েছে তার ফর্সা পৃষ্ঠদেশ। পরিপাটি করে বাঁধা চুল, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, পায়ে হাই হিল। সব মিলিয়ে চেনা ছন্দেই দেখা গেল উরফিকে।

আর এই পোশাকে গাড়ি থেকে নেমেই ছবি তোলার জন্য পোজ দেন এই মডেল। আর ঠিক তখনই ঘটে এই ঘটনা। এক বালক তার সঙ্গে ছবি তোলার আবদার করেন। ছবিও তোলা হয়। কিন্তু বালককে পাশে নিয়ে কেমন যেন অস্বস্তিতে পড়তে দেখা যায় মডেলকে। কারণ তিনি তো স্বল্পবসনা। আর এই ভিডিওর কমেন্ট বক্সে ফের তার শালীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেউ লিখলেন, ‘বাচ্চাদেরও রেহাই দেবে না উরফি?’; আবার অন্যজন লিখেছেন, ‘ছোট্ট ছেলেটাকে বিগড়ে দিল রে!’; এক জন আবার লিখলেন, ‘উরফির সঙ্গে ছবি তুলতে কে বলল একে?’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা