BollywoodHoop Plus

Aryan Khan: আরিয়ানকে বাঁচাতে পঞ্চাশ লক্ষ ঘুষ শাহরুখের ম্যানেজারের! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

জন্মদিন উপলক্ষ্যে শাহরুখ খান (Shahrukh Khan) এই মুহূর্তে ‘মন্নত’ ছেড়ে চলে গিয়েছেন তাঁর আলিবাগের ফার্ম হাউসে। পুরো খান পরিবার এই মুহূর্তে আলিবাগ ফার্ম হাউসে রয়েছেন। শোনা যাচ্ছে, পরিবারের বাকি সদস্যরা ফিরে এলেও আরিয়ান খান (Aryan Khan) কিছুদিন এখন সেখানেই থাকবেন। অপরদিকে আবারও তাঁকে ঘিরে উঠেছে বিতর্কের ঝড়। কর্ডেলিয়া মাদক কান্ডের সঙ্গে যুক্ত স্যাম ডি’সুজা (Sam D’souza) দাবি করলেন, গ্রেফতারের হাত থেকে আরিয়ানকে বাঁচাতে পঞ্চাশ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি (Puja Dadlani)।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্যাম জানিয়েছেন, তিনি কে.পি.গোসাভি (K.P.Gosavi)-র মাধ্যমে শাহরুখের ম্যানেজার পূজার কাছে বার্তা পৌঁছে দিয়েছিলেন, আরিয়ানের কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি। কিন্তু আরিয়ানকে এই মামলা থেকে উদ্ধার করতে পঞ্চাশ লক্ষ টাকা দাবি করেছিলেন স্যাম। সেই টাকা তাঁকে পৌঁছে দিয়েছিলেন পূজা। কিন্তু যখন স্যাম জানতে পারেন, গোসাভি চিটিংবাজির মামলায় অভিযুক্ত, তখন পূজার টাকা ফিরিয়ে দেন তিনি। সেই সময় তিনি জানতে পেরেছিলেন, গোসাভি এনসিবি আধিকারিক নন। এনসিবি-র প্রকৃত আধিকারিকরাও দূর্নীতিগ্রস্ত নন।

আরিয়ান খান কেসে পঞ্চনামায় উল্লিখিত এনসিবি-র সাক্ষী প্রভাকর সেইল (Prabhakar Seil) বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির ঠিক আটচল্লিশ ঘন্টা আগে নিজের বয়ান থেকে সরে দাঁড়ান। তিনি স্যামের নামোল্লেখ করেছিলেন। কিন্তু স্যাম দাবি করেছেন, তিনি গোসাভির সঙ্গে পূজার যোগাযোগ করিয়ে দেওয়া ছাড়া আর কোনোভাবেই যুক্ত নন। সুনীল পাটিল (Sunil Patil) নামে এক ব্যক্তি তাঁকে অনুরোধ করেছিলেন, গোসাভির সঙ্গে পূজার যোগাযোগ করিয়ে দিতে।

এই মুহূর্তে সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)-র বিরুদ্ধে বিভাগীয় তদন্ত জারি হলেও স্যাম জানিয়েছেন, গোসাভি সমীরের সাথে সম্পর্কের শো-অফ করলেও আদৌ তা নয়। সমীরের নাম ভাঙিয়ে গোসাভি ডিল করতে চেয়েছিলেন পূজার সঙ্গে। কিন্তু সমীর এই ব্যাপারে অবগত ছিলেন না এবং তিনি দূর্নীতিগ্রস্ত নন বলে দাবি করেছেন স্যাম।

whatsapp logo