Hoop PlusReality show

Monami Ghosh: নেটের ট্রান্সপারেন্ট পোশাকে লাস্যময়ী মনামী, ছবি দেখে বয়স বোঝা দায়!

মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। খুব শীঘ্রই হতে চলেছে এই রিয়েলিটি শোয়ের গ্র্যান্ড ফিনালে। কিন্তু তার আগে নতুন রূপে ক্যামেরাবন্দি হলেন মনামী।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মনামী বরাবর নিজের বিভিন্ন ছবি, ইন্সটাগ্রাম রিল, ডান্স ভিডিও শেয়ার করতে পছন্দ করেন। কলকাতায় সামান্য হিমের পরশ অনুভূত হচ্ছে। এর মধ্যেই ডিসেম্বরের প্রথম দিনে মনামী ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের কয়েকটি ছবি। ছবিগুলিতে মনামীর পরনে রয়েছে সাদা রঙের নেটের ফুলস্লিভ গাউন। গাউনটি সাইড স্লিটেড। ট্রান্সপারেন্ট গাউনের ভিতরে রয়েছে স্কিন রঙের টু-পার্ট। হালকা মেকআপ করলেও মনামীর চোখে রয়েছে উজ্জ্বল রঙের ছোঁয়া। ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক রয়েছে। চুলে বেঁধেছেন পনিটেল। নাকে অক্সিডাইজড নোজ রিং পরেছেন মনামী। হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি ও কানে রয়েছে অক্সিডাইজড ইয়ারিং। পায়ে সোনালি রঙের পাম্প হিলস পরেছেন মনামী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, তাঁর মনে হয়, এই ডিসেম্বর মাস মনে রাখার মতো।

এরপরেই অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে মনামীর ছবির কমেন্ট বক্স। প্রায় প্রত্যেকেই তাঁর ছবির প্রশংসা করার পাশাপাশি লিখেছেন, মনামী কিভাবে এভারগ্রিন রয়েছেন! অনেকে জিজ্ঞাসা করেছেন, মনামীর বিউটি সিক্রেট কি! অনেকে আবার মজা পেয়েছেন মনামীর ‘বাপিইইই’ ডাকে। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর ‘ভাসান বাপি’ ওরফে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-কে মঞ্চে এভাবেই ডাকেন অনুষ্ঠানের ভারপ্রাপ্ত বিচারক।

চলতি বছর রিলিজ করেছে শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’। ফিল্মটি ‘বেলাশেষে’-র সিকোয়েল। এই ফিল্মে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)-র কনিষ্ঠা কন্যার ভূমিকায় মনামীর পরিণত অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo