whatsapp channel

Rachna Banerjee: বদলে ফেললেন নিজেকে, পুজোতে নতুন সাজে রচনা ব্যানার্জী, ভাইরাল ছবি

‘দিদি নং ওয়ান’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র জীবনে পুজোর ছোঁয়া অনেক দিন আগেই লেগেছে। রচনা তাঁর শাড়ির ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন’-এর পুজো কালেকশনের সাথে নেটিজেনদের পরিচয় করানোর পর তাঁদের অনেকেরই পছন্দ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘দিদি নং ওয়ান’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র জীবনে পুজোর ছোঁয়া অনেক দিন আগেই লেগেছে। রচনা তাঁর শাড়ির ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশন’-এর পুজো কালেকশনের সাথে নেটিজেনদের পরিচয় করানোর পর তাঁদের অনেকেরই পছন্দ হয়েছে। ‘রচনা’স ক্রিয়েশন’-এর পুজো কালেকশন শাড়ির বিক্রিও হয়েছে দেদার। এবার মহাপঞ্চমীর দিন রচনাও ব্যস্ত হয়ে পড়লেন ছোট্ট মেকওভারে।

Advertisements

কলকাতায় রয়েছে হেয়ার স্টাইলিস্ট অধুনা (Adhuna Bhabani)-র সাঁলো ‘বি ব্লান্ট’। এই সাঁলোতে এদিন হেয়ারকাট করালেন রচনা। রচনাকে পাওয়া গেল একদম অন্য মুডে। হলুদ রঙের সালোয়ার-কামিজ ছিল তাঁর পরনে। কোনো মেকআপ করেননি রচনা। নতুন হেয়ারকাট ও ট্রিটমেন্ট করিয়ে ইতিমধ্যেই চুল সিল্কি বানিয়ে বেজায় খুশি রচনা তৈরি করেছেন একটি ইন্সটাগ্রাম রিল। তাতে ট‍্যাগ করেছেন ‘বি ব্লান্ট সাঁলো’-কেও। কাঁধ অবধি হেয়ারকাট করিয়েছেন রচনা। বাঙালির প্রিয় ‘দিদি নং ওয়ান’ রচনার এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Advertisements

গত দুই বছর তাঁর বাসস্থান আরবানার পুজোতেই কাটিয়েছেন রচনা। কারণ বাইরে ছিল করোনা অতিমারীর ভয়। পুজোয় তাঁর সর্বক্ষণের সঙ্গী ছিল তাঁর ছেলে। আরবানা কমপ্লেক্সের পুজো থেকে ভাইরাল হয়েছিল রচনা ও তাঁর ছেলের ছবি। পাশাপাশি গত বছর তাঁর বাবাকে হারিয়েছেন রচনা। ফলে পিতৃশোক এখনও রয়েছে তাঁর মনের অবচেতনে।

Advertisements

বর্তমানে ‘দিদি নং ওয়ান’ সঞ্চালনা করলেও একসময় বাংলা ও ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী ছিলেন রচনা। তিনি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম ফিমেল সুপারস্টার। পাশাপাশি কাজ করেছেন হিন্দি ফিল্মেও। তবে আপাতত সঞ্চালনা ও শাড়ির ব্র্যান্ড নিয়েই ব্যস্ত রচনা।

Advertisements

whatsapp logo
Advertisements