whatsapp channel

Mimi Chakraborty: কেউ সত্যি কথা শুনতে চায় না: মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করেন। চলতি বছর পুজোয় রিলিজ করেছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’। এই ফিল্মে তাঁর পাওয়ার প‍্যাকড পারফরম্যান্স সকলের নজর…

Avatar

Nilanjana Pande

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করেন। চলতি বছর পুজোয় রিলিজ করেছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’। এই ফিল্মে তাঁর পাওয়ার প‍্যাকড পারফরম্যান্স সকলের নজর কেড়েছে। তবে মিমির বলিউড ডেবিউ ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও বক্স অফিসে নজর কাড়তে পারেনি। অপরদিকে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন মিমি। আগামী 5 ই জানুয়ারি হইচই-এ স্ট্রিম হতে চলেছে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’।

চন্দ্রাশিস রায় (Chandrashish Roy)- এর পরিচালনায় তৈরি এই ওয়েব সিরিজে কাজ করে উচ্ছ্বসিত মিমি জানালেন, ওয়েব সিরিজ ডেবিউ-এর জন্য ভালো গল্প, ভালো চরিত্র ও সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন তিনি। সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘যাহা বলিব সত্য বলিব’-য় মিমির চরিত্রের নাম পৃথা রায়। সে একজন আইনজীবী। শুটিং ফ্লোরে প্রথম দিন সামান্য নার্ভাস থাকলেও পরিচালকের সহযোগিতা তা কাটিয়ে দিয়েছিল বলে জানালেন মিমি। তাঁর কাছে প্রতিটি চরিত্র চ্যালেঞ্জ নিয়ে আসে। ফলে একশো শতাংশ দিতে চেষ্টা করেন মিমি। তাঁর মতে, দর্শক নিজের ইচ্ছা মতো ওয়েব সিরিজ দেখেন। মিমি চেষ্টা করেছেন, ‘যাহা বলিব সত্য বলিব’ যাতে দর্শকদের পছন্দ হয়। তাঁরা যাতে ওয়েব সিরিজটি প্রথম থেকে শেষ অবধি দেখেন।

এর আগে বাংলা ফিল্ম ‘ধনঞ্জয়’-এ মিমিকে আইনজীবী কাব্য সিনহার চরিত্রে দেখা গিয়েছিল। তবে কাব্যর তুলনায় পৃথা অনেকটাই আলাদা বলে জানালেন মিমি। শৈশব থেকেই মিমি মনে করেন, সত্যের কোনো বিকল্প হয় না। কিন্তু ইদানিং কেউ সত্যি কথা শুনতে চান না বলে মনে হয় তাঁর। ‘যাহা বলিব সত্য বলিব’-য় পৃথার প্রতিপক্ষ জয়রাজ সিংহ। এই চরিত্রে অভিনয় করছেন টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)।

টোটা একজন অসাধারণ অভিনেতা বলে মনে করেন মিমি। তাঁর সাথে কাজ করে যথেষ্ট ভালো লেগেছে নায়িকার। ‘যাহা বলিব সত্য বলিব’-র মতো কোর্টরুম ড্রামা দর্শকদের যথেষ্ট ভালো লাগবে বলে আশাবাদী মিমি।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo