whatsapp channel

প্রেমের জন্য দিন গুনছেন ‘শ্রীময়ী’র রোহিত সেন, একলা ছাদে মন কেমন টোটা রায় চৌধুরীর

শ্রীময়ী-ধারাবাহিকের সুবাদে রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। চল্লিশ গণ্ডি পেরিয়ে চরম হট, হ্যান্ডসাম হয়ে উঠছেন। শ্রীময়ী'র দৌলতে টোটা রায়চৌধুরী এখন জনপ্রিয় তারকা। আট থেকে আশি ক্রাশ খাচ্ছে টোটা…

Avatar

HoopHaap Digital Media

শ্রীময়ী-ধারাবাহিকের সুবাদে রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরীর জনপ্রিয়তা আকাশছোঁয়া। চল্লিশ গণ্ডি পেরিয়ে চরম হট, হ্যান্ডসাম হয়ে উঠছেন। শ্রীময়ী’র দৌলতে টোটা রায়চৌধুরী এখন জনপ্রিয় তারকা। আট থেকে আশি ক্রাশ খাচ্ছে টোটা রায় চৌধুরীর প্রেমে। এখনও বিয়ের প্রস্তাব পাচ্ছেন পর্দার রোহিত সেন। তাহলে কি নতুন করে প্রেমে পড়লেন তিনি?

সম্প্রতি রোহিত সেন তার ছাদে একটা ছবি পোস্ট করেন। টোটা রায় চৌধুরীর পরনে ছিল ব্ল্যাক শার্ট, ঘিয়ে ট্রাউজার্স, চোখে সরু ফ্রেমের চশমা। ক্যাপশনে লেখা, ‘তুমি আসবে বলে আকাশ মেঘলা…’।  কার আসার অপেক্ষায় রয়েছেন টোটা রায় চৌধুরী? কেনই বা নচিকেতার গানের লাইন তুলে ধরলেন? যদিও পর্দার জুন আন্টি মনের মানুষ খুঁজছেন এবং রোহিত সেনের মতন কাউকে চাই। তাহলে কি বাস্তবে রোহিত সেন জুন আন্টির সঙ্গে প্রেম করছেন? উল্লেখ্য,টোটা রায় চৌধুরীর এমন পোস্টে নেট জনতা গানের বাকি কয়েকটি পংক্তি তুলে জানিয়েছেন, ‘বৃষ্টি এখনও পড়েনি… তুমি আসবে বলে… কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে পড়েনি… তুমি আসবে বলে…’।

বাস্তবে টোটা রায় চৌধুরীর স্ত্রী কিন্তু খুবই সুন্দর। তার স্ত্রীর নাম শর্মিলী রায় চৌধুরী। এনার রূপে ফিদা টোটা। অভিনেতার কথা অনুযায়ী তার স্ত্রী নাকি রূপে লক্ষ্মী আর গুণে সরস্বতী। যদিও লাইম লাইট এড়িয়ে চলেন শর্মিলী।

স্ত্রী সন্তানকে নিয়ে ভরপুর সংসারী টোটা ২০০৫ সালে সাত পাকে বাঁধা পড়েন শর্মিলীর সঙ্গে। দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবন তাঁদের। টলি পাড়ায় এই জুটিকে বলেন, ‘মেড ফর ইচ আদার’। টোটা-শর্মিলীর মেয়ের নাম মৃগাক্ষী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media