Hoop PlusTollywood

দিদির কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, আদরমাখা ছেলের ছবি শেয়ার করলেন রাজ

টলিউড পরিচালক আর নায়িকা শুভশ্রী গাঙ্গুলি পুত্র ইউভান সদ্য দেড়মাস হল এখন থেকেই জনপ্রিয়তার শীর্ষে। এই মিষ্টি স্টারকিড এখন সকল নেটিজেনদের ঘুম কেড়েছেন। জন্মের একমাস হতে না হতেই মা-ছেলের নানান মুহূর্তের ছবি শেয়ার করলেন বাবা মা।

পুজোয় সময় মা শুভশ্রী নানান মুহূর্ত শেয়ার করেছেন নায়িকা। কখনো পাঞ্জাবি পড়ে ছেলে অঞ্জলি দিচ্ছে কখনো মায়ের কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে। আবার কিছুদিন আগে মায়ের কোলে চেপে নিজের আবাসনে ঘুরে ঘুরে বেড়াচ্ছিলেন। যা সবসময় ভাইরাল।

রবিবার সকালে বড় দিদির আদর খেতে ব্যস্ত ছোট্ট ইউভান। রবিবার ছুটির দিনে এমনই সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছেন বাবা রাজ চক্রবর্তী। সাথে হার্ট ইমোজি দিয়েছেন ক্যাপশানে। এই মিষ্টি ছবি শেয়ার করলেন যা নেটিজেন দৃষ্টি আকর্ষণ করলেন। অনেকে ছবিটি দেখে ভাবছে যে মেয়েটি কে যার থেকে আদর খাচ্ছে? ইনি হলেন ইউভানের দিদি। না না নিজের দিদি না পিস্তত দিদি। নাম সৃষ্টি পান্ডে।

রাজ চক্রবর্তীর দিদি বনানী পান্ডের মেয়ে। মাঝে মধ্যেই রাজ-শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্টে এই বোনজির নানান ছবি উঁকি দেয়। ভাগ্নী সৃষ্টিকে রাজ-শুভশ্রী অবশ্যে নিজের মেয়ের মতো ভালোবাসেন আর স্নেহ করেন। আর সৃষ্টিও তাঁর নতুন ভাইকে খুব ভালোবাসেন তা ছবি দেখেই বোঝা যাচ্ছে। যা মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

❤️❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

মা হওয়ার পর স্বামীর পরিচালনায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম ছবি ‘হাবজি-গাবজি’ আসতে চলেছে বড়দিনে প্রেক্ষাগৃহে। ফোনের প্রতি আসক্তি নিয়ে তৈরি ‘হাবজি গাবজি’। অনলাইন গেম আর ফোনের প্রতি সকলের টান কমবেশি সাংঘাতিক রূপ ধারণ করেছে এখন। আর বাচ্চারা খাওয়া ঘুম আর স্পোর্টস গেম ভুলে সবার মন সেই গেমে। কমবেশি বিভিন্ন বয়সের মানুষের আসক্তি রয়েছে এই বিষয়। বর্তমান প্রজন্মের মোড়কে নতুন সিনেমা বানালেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর মা হওয়ার আগেই শেষ হয়ে গিয়েছিল ছবির শ্যুটিং। উত্তরবঙ্গে হয়েছিল ছবির একাংশের শ্যুটিং। প্রধান চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও সাম্যন্তক দ্যুতি মৈত্র।

whatsapp logo