whatsapp channel

Nabab Nandini: বিয়ের দিনেই বিয়ে ভাঙবেন নায়িকা নন্দিনী!

৮ ই আগস্ট থেকে শুরু হয়েছে স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক 'নবাব নন্দিনী' (Nabab Nandini)। সোম থেকে রবি, প্রতিদিন সন্ধ্যা ৬ টায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। কাহিনীতে নবাবের ভূমিকা…

Avatar

৮ ই আগস্ট থেকে শুরু হয়েছে স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini)। সোম থেকে রবি, প্রতিদিন সন্ধ্যা ৬ টায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। কাহিনীতে নবাবের ভূমিকা অভিনয় করছেন ‘সাঁঝের বাতি’ (Sanjher Bati) -র আর্য, এবং নন্দিনী রূপে থাকছেন ‘বরণ’ (Boron) -এর তিথি।

ইতিমধ্যে, দুটি প্রোমো মুক্তি পেয়েছে। একটিতে দেখানো হয়েছে বনেদি বাড়ি গীতবিতান এ আসবে নন্দিনী। লক্ষ্মী পুজোর মধ্যেই পা রাখবে নন্দিনী। এসেই সে শাঁখ বাজাবে। বড় বউ একদম পছন্দ করবে না। সেখানেই বড় বউ বিরোধিতা করে এবং পুজোর থালা ছুঁড়ে ফেলে দেয়। ফুটবল হাতে নায়কের এন্টি হয়। ওই পুজোর থালা ক্যাচ হিসেবে লুফে নেয় নবাব আর নন্দিনী।

দ্বিতীয় প্রোমো তে দেখানো হচ্ছে যে নন্দিনী বিয়ের মণ্ডপে হাজির। তারই বিয়ে চলছে। এরকম অবস্থায় বিয়েতে উপস্থিত হবে নবাব। সে এসে এমন মন্ত্রণা নন্দিনীর কানে ঢালবে যেখানে নন্দিনী নিজেই বিয়ে বানচাল করে দেবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এখনও পর্যন্ত বহু ধারাবাহিক শুরু হয়েছে, আবার কিছু কিছু বন্ধ হয়ে গেছে। তবে, এই ধারাবাহিকের প্রোমো দেখে মানুষ মিশ্র প্রতিক্রিয়া দিয়েছে। এখন থেকে রোজ সন্ধ্যা ৬ টায় সম্প্রচারিত হবে নবাব নন্দিনী। এসভিএফ (SVF) এর প্রযোজনায় শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। গল্পে, ইন্দ্রানী ও রিজওয়ান ছাড়া রয়েছেন অশোক মুখোপাধ্যায়, অনিমেষ বাদুড়ী, সেঁজুতি, অনন্যা বিশ্বাস সহ প্রমুখ।

whatsapp logo