BollywoodHoop Plus

বিয়ের পরই ছাড়লেন ঘর, বাবা মাকে ছেড়ে বউকে নিয়ে নতুন ফ্ল্যাটে আদিত্য

মুম্বাইতে একটি পাঁচ কামরা ফ্ল্যাটের দাম কত হতে পারে বলে আপনার অনুমান? কিছু সংবাদমাধ্যম আদিত্যর নতুন ফ্ল্যাটের দাম সাড়ে চার কোটি বলেছিলেন। সেই ভুল সংশোধন করে দিলেন কিংবদন্তী গায়ক উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ। সম্প্রতি বিয়ে করেছেন তিনি তাঁর দীর্ঘদিনের বান্ধবী শ্বেতাকে। করোনা আবহয়ের জন্য বিশেষ অতিথিদের আপ্যায়ন না করতে পারলেও মুম্বাইয়ের ইসকন মন্দিরে বেশ ধূমধাম করেই বিয়ের অনুষ্ঠান করেন নারায়ণ পরিবার। বিয়ের পরেই কিনে নেন একটি বিলাস বহুল ফ্ল্যাট। বিয়ের পর আলাদা করে নিজেদের সংসার পাতবেন বলেই নতুন আবাসন নেওয়ার প্রস্তুতি। তাই তড়িঘড়ি এক ফ্ল্যাটের ব্যবস্থায় আদিত্য।

মুম্বাইয়ে জুহুর বুকেই সেই ফ্ল্যাট। উদিত নারায়ণের বাড়ির থেকে দু তিনটে বাড়ির পরেই আদিত্য-স্বেতার নতুন আবাসন। এই আবাসনের দাম ঘিরেই শুরু হয়েছে নতুন বিতর্ক। একটি সংবাদ মাধ্যম টাকার অঙ্ক ভুল লেখায় ব্যাঙ্গ করে তিনি বলেন, “হাহাহা! এত কম? আরে ভাই আপনি তো মার্কেট প্রাইস ভুল লিখলেন দেখছি। বাড়ির মূল্য চার কোটি টাকা নয়। আসলে আমার ব্যয় হয়েছে সাড়ে দশ কোটি টাকা। ছোটবেলা থেকেই টেলিভিশনে কাজ করে আসছি। টাকাও ভালই রোজগার করেছি।”

বোঝাই যাচ্ছে বেশ চটেছেন আদিত্য। পাশাপাশি নিজের ফ্ল্যাটের দামও স্বগর্বে শুনিয়ে দিয়েছেন প্লে-ব্যাক সিঙ্গার আদিত্য নারায়ণ। ফ্ল্যাট কেনার প্রসঙ্গ ছাড়াও আদিত্যকে হানিমুন প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে আদিত্য জানান যে তাঁরা তিনটি জায়গায় হানিমুন করতে যাবেন। আদিত্যর কথা অনুযায়ী তাঁরা শিলিম (Shillim), সুলা ভাইনইয়ার্ড ( Sula Vineyards ) এবং গুলমার্গে ( Gulmarg ) মধুচন্দ্রিমার পর্ব মিটিয়ে নেবেন।

whatsapp logo