whatsapp channel
Hoop PlusTollywood

Ushasi Ray: পোশাকের ফাঁকে উন্মুক্ত নিম্নাঙ্গ, উষ্ণ ছোঁয়ায় ভক্তদের ঘায়েল করলেন ঊষসী

‘বকুল কথা’-র স্টিরিওটাইপ নায়িকার ইমেজ কবেই ভেঙে বেরিয়ে এসেছেন ঊষসী রায় (Ushashi Ray)। সব ধরনের পোশাকেই তিনি সমান স্বচ্ছন্দ। ঊষসী সোশ্যাল মিডিয়ার প্রতি বরাবর নির্ভরশীল। নিজেই জানিয়েছেন, মোবাইল ছাড়া থাকার কথা কল্পনাও করতে পারেন না তিনি। অবশ্যই তাঁর কাজের জন্য ঊষসীর কাছে সোশ্যাল মিডিয়া যথেষ্ট প্রয়োজনীয়। সম্প্রতি তাঁর নতুন ফটোশুটের ঝলক ইন্সটাগ্রামে সকলের সাথে শেয়ার করে নিয়েছেন ঊষসী।

ঊষসীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের ব্লেজার ড্রেস। ফুলস্লিভ ড্রেসটি থ্রি-কোয়ার্টার স্লিভ করে পরেছেন ঊষসী। কলারওয়ালা ড্রেসের দুই পাশে রয়েছে পকেট। ড্রেসের নিচের অংশে রয়েছে কয়েকটি বোতাম। হালকা মেকআপ করেছেন ঊষসী। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে পরেছেন সবুজ রঙের ইয়ারিং যাতে রয়েছে সাদা স্টোন। ঊষসীর পায়ে রয়েছে হালকা গোলাপি রঙের পাম্প হিলস। একটি গ্যারাজের মধ্যে হয়েছে এই ফটোশুট। কখনও গাড়িকে ব্যাকগ্রাউন্ডে রেখে, কখনও বা সবুজ রঙের টায়ারের উপর বসে ছবি তুলেছেন ঊষসী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন,সকলের চোখ যখন তোমার উপর। এই ক্যাপশনের সাথে দুটি চোখ ও সবুজ রঙের হার্ট ইমোজি জুড়েছেন ঊষসী।

ঊষসীর ছবিগুলি দেখে অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁকে দেখতে রাজকন্যার মতো লাগছে। অনেকে লিখেছেন, এনভারনমেন্ট ডে’জ স্পেশ্যাল ছবি এগুলি। সব মিলিয়ে নেটিজেনদের কমেন্ট যথেষ্ট ইতিবাচক প্রভাব ফেলেছে ঊষসীর জন্য। ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’-র মতো ধারাবাহিকে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন ঊষসী। এরপর ছোট পর্দার গন্ডি পেরিয়ে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেন তিনি। একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন ঊষসী।

খুব শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-র মাধ্যমে রূপোলি পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন ঊষসী। এই ফিল্মে তাঁকে একজন তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে।

whatsapp logo