whatsapp channel

মোহরের সঙ্গে কার্টুনের তুলনা! ফের কটাক্ষের মুখে ছোট পর্দার অভিনেত্রী সোনামনি সাহা

কি দোষ করেছিল মোহর যে তাকে শেষ পর্যন্ত কার্টুনের সঙ্গে তুলনা করতে হবে? নাকি মোহর এতটাই পাতে দেওয়ার অযোগ্য যে বিখ্যাত কার্টুনের সঙ্গে তুলনা করে ইচ্ছাকৃত মোহরকে ছোট করা! কোনটা?…

Avatar

HoopHaap Digital Media

কি দোষ করেছিল মোহর যে তাকে শেষ পর্যন্ত কার্টুনের সঙ্গে তুলনা করতে হবে? নাকি মোহর এতটাই পাতে দেওয়ার অযোগ্য যে বিখ্যাত কার্টুনের সঙ্গে তুলনা করে ইচ্ছাকৃত মোহরকে ছোট করা! কোনটা? বাংলার দর্শকদের কাছে মোহর ধারাবাহিকের সোনামনি হল ঘরের মেয়ে। একসময় বেঙ্গল টপার হত সে। তাহলে এর পরেও মোহরকে নিয়ে এমন তামাশার অর্থ কী?

ব্যাপারটা খুলেই বলা যাক। ফেসবুক পেজে কোনো এক জনৈক ব্যাক্তি জাপানি চিত্রকর ইওশিতো উসুই নির্মিত জনপ্রিয় কার্টুন ‘শিনচ্যান’ এর পাশে মোহরকে রেখে লেখেন, ওসব বাদ দাও আগে বল শিনচ্যান নাকি মোহর। শিনচ্যানের জন্য ‘হা-হা’ এবং মোহর-এর জন্য ‘ভালবাসা’ র প্রতীক এঁকে দেওয়া হয়েছে ওই পোস্টে।

এরপরেই একে একে কমেন্টের বন্যা আসতে শুরু করে ওই পোস্ট ঘিরে। বেশিরভাগ মানুষ বলেছেন কে এই মোহর? কেউ কেউ লিখেছেন, কার সঙ্গে কার তুলনা? কেউ বলেছেন চাঁদের সঙ্গে পাদের তুলনা হয়না।

অবশ্য মোহর ওরফে সোনামনি সাহা নিজে এখনও কোনো কমেন্ট করেননি এই পোস্টের বিপরীতে। বর্তমানে লক ডাউনে টলি পাড়া কার্যত বন্ধ। কিন্তু যতক্ষন মোহর চলছিল ফুল ফেজে, দর্শকদের বিচারে বহুবার সেরার সেরা হয়। এখানেই শেষ নয়, মোহরের জনপ্রিয়তা এতটাই বেশি যে এর সময় পরিবর্তনের সময় দর্শকরা প্রতিবাদ জানিয়েছিল, অথচ এখন দর্শকরা বলছেন কেউ কেউ যে কে এই মোহর!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media