whatsapp channel

ছড়িয়ে পড়ছে মৃত্যুর ভুয়ো খবর, বেঁচে আছেন অভিনেত্রী তাবাসসুম জানালেন তারই ছেলে

'গুজবে কান দেবেন না' এরকম একটা কথা প্রচলিত আছে, কিন্তু তাতে কি? মানুষ গুজবেই বেশি কান দেন এবং মাথাও খাটান। সম্প্রতি অভিনেত্রী তাবাসসুমের মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে ছিল সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

‘গুজবে কান দেবেন না’ এরকম একটা কথা প্রচলিত আছে, কিন্তু তাতে কি? মানুষ গুজবেই বেশি কান দেন এবং মাথাও খাটান। সম্প্রতি অভিনেত্রী তাবাসসুমের মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে ছিল সোশ্যাল মিডিয়ায় যা অভিনেত্রীর পরিবারের চোখে আসে। এবারে সেই মৃত্যু নস্যাৎ করলেন তাবাসসুমের ছেলে।

তার ছেলের নাম – হোশাং গোবিল। এদিন মায়ের মৃত্যু খবরকে গুজব বললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় লেখেন এবং সংবাদ সংস্থায় বলেন, “আমরা খুব যত্নশীল ছিলাম, আমাদের প্রাঙ্গণে কাউকে অনুমতি দেওয়া হয়নি, তবুও এটি ঘটেছে। আমরা কোভিড -১৯ এর কারণে বাইরে শুটিং করছি নাস বাড়িতে শুটিং করছিলাম। তবে ধন্যবাদ যে এখন সে (তাবাসসুম) অনেকটাই সুস্থ। ঠিক হয়ে উঠলে, তিনি তার সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের উদ্দেশ্যে একটি বার্তা দেবেন।”

সুস্থ হয়ে বাড়ি ফেরার পর তাবাসসুম নিজেও ট্যুইট করে লেখেন,‘আপনাদের শুভেচ্ছার কারণে আমি সুস্থ, স্বাস্থ্যবান এবং পরিবারের সঙ্গে রয়েছি। আমাকে নিয়ে যে গুজব চলছে তা একেবারেই মিথ্যা। আমি প্রার্থনা করি যে আপনারা সবাই আপনার বাড়ির ভিতরে নিরাপদে থাকুন।’

চলুন সংক্ষেপে জেনে নিই তাবাসসুম সম্পর্কে। তাবাসসুম হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং টক শো উপস্থাপক। ১৯৭২ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত জাতীয় সম্প্রচারকারী দূরদর্শনে চলেছিল তার বিখ্যাত টক শো ছিল ফুল খিলে হ্যায়ঁ গুলশন গুলশন। এখানে তিনি চলচ্চিত্র ও টেলিভিশন ব্যক্তিত্বদের সাক্ষাৎকার নিতেন। এছাড়াও তিনি মঞ্চ অনুষ্ঠানে প্রতিযোগী হিসাবেও কাজ করেছিলেন। তিনি চলচ্চিত্র, টেলিভিশন, রেডিও এবং ওয়েব চারটি মাধ্যমে কাজ করেছেন। তার আরো একটি শো হল, অভি তো ম্যায় জয়ান হু (Abhi Toh Main Jawan Hoon)। কেরিয়ার গড়ার মধ্যেই তিনি টিভি অভিনেতা অরুণ গোভিলের বড় ভাই বিজয় গোভিলের সাথে তিনি বিয়ে করেন এবং তাঁদের একটি ছেলে রয়েছে যিনি হোশাং গোবিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media