BollywoodHoop Plus

Raveena Tandon: সৌন্দর্যে ঐশ্বর্য রাইকেও টেক্কা দেবে রবিনা ট্যান্ডনের মেয়ে, ছবি দেখলে চমকে যাবেন

বলিউডের নামজাদা অভিনেত্রীদের তালিকায় উপরের সারিতে থাকে রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) নাম। তিনি বর্তমানে পদ্ম পুরস্কার প্রাপকদের তালিকায় নাম লিখিয়েছেন। বলিউড ছাড়াও তেলুগু, তামিল, কন্নড় ও বাংলা চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তিনি অভিনয় জীবন শুরু করেন ‘পাত্থর কে ফুল’ ছবি দিয়ে, এবং এই ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কারও পান। নব্বইয়ের দশকে তিনি বেশ কয়েকটি বাণিজ্যিক ভাবে সফল চলচিত্রে অভিনয় করেন। আর অভিনয়ের সুবাদে হেসে কিছু পুরস্কারও উঠে এসেছে তার ঝুলিতে। এককথায় বলিউডে রবিনা একসময় ছিলেন এক সেনসেশন।

 

View this post on Instagram

 

A post shared by Rasha (@rashathadani)

বর্তমানে বয়স ৪৬। তবে এই বয়সেও উপচে পড়ে তার গ্ল্যামার। এখনো অনেকের ক্রাশ রবিনা। তবে এই প্রতিবেদন অভিনেত্রীকে নিয়ে নয়, তার এক কন্যাকে নিয়ে। যার সৌন্দর্য এখন টেক্কা দেয় মা’কেও। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। কথা হচ্ছে অভিনেত্রীর ছোট মেয়ে রাশা থাডানিকে নিয়ে। বয়স মাত্র ১৬। তবে এই বয়সেও তার সৌন্দর্যের ছটা মুগ্ধ করে সকলকে। সামাজিক মাধ্যমেও তার ফ্যান ফলোয়ার্স-এর তালিকা বেশ লম্বা। তাই মায়ের মতোই যে অপরূপ সুন্দরী এই রাশা, তাতে সন্দেহ নেই কারোই।

 

View this post on Instagram

 

A post shared by Rasha (@rashathadani)

প্রসঙ্গত, মাত্র ২১ বছর বয়সে বিয়ের আগেই দুই সন্তানের মা হয়েছিলেন রবিনা। তবে সেই দুই সন্তান তার গর্ভজাত নয়, দুজনকেই দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। এর ৯ বছর পর অর্থাৎ ২০০৪ সালে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের পর নিজের গর্ভজাত আরো দুই সন্তান হয় অভিনেত্রীর। তবে তিনি কোনোদিনই তিনি সন্তানদের মধ্যে বিভেদ তৈরি করেননি বা দত্তক কন্যাদের আলাদা করে দেখেননি। তার এই গুণ সম্পর্কে অবগত বি-টাউনের সকলেই।

 

View this post on Instagram

 

A post shared by Rasha (@rashathadani)

প্রসঙ্গত, অভিনেত্রী তার কেরিয়ারে একাধিক ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে কয়েকটি ‘হিট’ ছবি হল ‘দিলওয়ালে’, ‘মোহরা’, ‘খিলাড়িয়োঁ কা খিলাড়ি’ ‘জিদ্দি’ প্রভৃতি। বাণিজ্যিক ছবির পাশাপাশি অন্য ধরনের ছবিতেও কাজ করেছেন তিনি। ২০০১ সালে তিনি কল্পনা লাজমি পরিচালিত ‘দমন’ ছবিতে একজন নির্যাতনকারীর স্ত্রীর চরিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

 

View this post on Instagram

 

A post shared by Rasha (@rashathadani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা