whatsapp channel
Bengali SerialHoop Plus

Rishi Kaushik: সাপের প্রতি প্রেম! আফ্রিকার বল পাইথন পুষতে চান ঋষি কৌশিক

অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik) ইন্ডাস্ট্রিতে যখন প্রথম এসেছিলেন, তখন একটি সাক্ষাৎকারে তিনি নিজের অ্যাডভেঞ্চারপ্রিয়তার কথা বলেছিলেন। তাঁকে বারবার বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এযাবৎ অভিনয় করা সব চরিত্রেই নজর কেড়েছেন ঋষি। কিন্তু তাঁর একটি বিশেষ ইচ্ছা রয়েছে।

ঋষির বরাবর ভালো লাগে ওয়াইল্ড লাইফ। তাঁর ইচ্ছা, তিনি বাড়িতে আফ্রিকান বল পাইথন সাপ পুষবেন। এটি একটি বিষধর সাপ। সাপ পোষা যদিও এমন কিছু বিচিত্র ব্যাপার নয়। প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য (Budhdhadeb Bhattacharya)-র কন্যা সুচেতনা (Suchetana Bhattacharya) একসময় পাম অ্যাভিনিউ-এর বাড়িতে সাপ পুষতেন। কিন্তু ঋষি কৌশিকের বিষধর সাপ পোষার ইচ্ছা একটু অবাক করা। শুধু সাপ নয়, পশু-পাখি পছন্দ করেন ঋষি। এছাড়াও সিংহভাগ পুরুষের মতোই তাঁরও রয়েছে বাইক প্রীতি।

‘দিদি নং 1’-এর নতুন সিজনে এসেছিলেন ঋষি কৌশিক ও তাঁর স্ত্রী দেবযানী (Debjani)। সেখানেই ফাঁস হল, ঋষি যথেষ্ট ফিটনেস সচেতন হলেও খেতে ভালোবাসেন। কিন্তু শুধু প্রথাগত খাবার ছাড়াও বিভিন্ন দেশের খাবার ট্রাই করতে পছন্দ করেন ঋষি। ব্যাংকং, হংকং-এর মতো একাধিক স্থানে ঘুরতে গিয়ে ঋষি লিজার্ড সুপ, সাপের মাংসের মতো খাবার চেখে দেখেছেন। দেবযানীও খেয়েছেন এইসব খাবার।

কিছুদিন আগে শুরু হয়েছে ঋষি কৌশিক অভিনীত সিরিয়াল ‘সোনা রোদের গান’-এর সম্প্রচার। এই সিরিয়ালে বহুদিন পর ছোট পর্দায় নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে ঋষিকে। তাঁর বিপরীতে অভিনয় করছেন পায়েল দে (Payel De)।

whatsapp logo