Hoop PlusReality show

Saregamapa-2023: ফলাফল বিতর্কের মাঝেই কেন ক্লান্ত হয়ে পড়লেন চ্যাম্পিয়ন অস্মিতা কর!

বাংলা টেলিভিশন পর্দায় সর্বাধিক জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘সারেগামাপা’। চলতি সিজন শেষ হয়েছে রবিবার রাতেই। ৬ ফাইনালিস্টের মধ্যে সেরার সেরা হয়েছেন ২ জন- পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর। কিন্তু এই ফলাফলে মোটেই খুশি নন দর্শকরা। কেন যেন বিচারকদের বিচারে এই দুজনকে প্রথম স্থানে দেখতেই রাজি নন। অনেক দর্শকের মতে, চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য নয় এরা, বরং চ্যাম্পিয়ন হওয়া উচিত ছিল অন্য কারো।

আর এই বিতর্কের মাঝেই অনেকেই তুলেছেন চ্যাম্পিয়ন অস্মিতা করের নাম। তিনি নাকি প্রথম হওয়ার যোগ্যই নন, এই দাবিও তুলেছেন অনেকেই। আর এবার এই বিতর্কের মাঝেই মুখ খুললেন গায়িকা নিজেই। এই জয়ে তার কি অনুভূতি, তা নিয়ে এবার নিজেই সরব হলেন তিনি। এক সাক্ষাৎকারে গায়িকা বলেন, “একটা শান্তির অনুভূতি হচ্ছে। দীর্ঘ আট মাস একসঙ্গে সকলে কাটিয়েছি। ভালো মুহূর্ত এসেছে এই সময়টায়। অনেকক্ষেত্রেই এমন হয় যে টানা পথ হেঁটে অনেকটা ক্লান্ত হয়ে পড়েছি। এরপর একটা আনন্দের মুহূর্ত এসে সব ক্লান্তি দূর করে দেয়। রেজাল্টটা একটা বড় স্বস্তির জায়গা।” এছাড়াও তিনি বিচারক থেকে দর্শক সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “শুধুই নিজের বেস্টটা দিতে চেয়েছি। গানটা যাতে সবসময় গাইতে পারি। দর্শক থেকে বিচারক সকলেই ভরসা রেখেছেন তাঁর ওপর তাই কৃতজ্ঞ।”

তবে যুগ্মভাবে প্রথম, এই বিষয়টি যেন মানতে নারাজ উদীয়মান এই গায়িকা। তার কথায়, “যুগ্ম’ শব্দটা যে খারাপ একেবারে লাগে না তা নয়। তবে একটা কথা বলতেই হবে এ বিষয়ে এই পুরস্কারটাই আমার কাছে ভীষণভাবে আকস্মিক। কখনও আশাই করিনি এ সম্মান আমার ঝুলিতে আসবে। আবার এটাও ঠিক যে সেরার সেরা হতেই হবে এটা ভেবেও অংশগ্রহণ করিনি।” তবে তাকে ঘিরে তৈরি বিতর্কের বাতাবরণের বিষয়ে কান দিতে নারাজ গায়িকা। এই বিষয়ে কোনো মন্তব্যই করেননি তিনি।

প্রসঙ্গত, নিউটাউনের মেয়ে অস্মিতা। শুরু থেকেই তাকে অন্যভাবে পেয়েছিলেন দর্শকরা। রিয়েলিটি শোয়ের মঞ্চে নিজেকে নানারকম উপায়ে মেলে ধরেছেন গায়িকা। পুরো সিজনে নিজেকে নিয়ে ‘এক্সপেরিমেন্ট’ করেছেন তিনি। তাই ফলাফল নিয়েও তিনি যথেষ্ট আশাবাদী ছিলেন বলেই জানা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ashmita kar (@kar.ashmita)

Related Articles