whatsapp channel

Alia Bhatt: ভরা মাসে সাধ খেলেন গর্ভবতী আলিয়া, সন্তান আসতে বাকি কতদিন!

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে টিনসেল টাউনে বুধবার, 5 ই অক্টোবর অনুষ্ঠিত হল আলিয়া ভাট (Alia Bhatt)-এর সাধ বা বেবি শাওয়ারের অনুষ্ঠান। এগিয়ে এসেছে সন্তান আগমনের সময়কাল। এদিন বেলার দিকে…

Avatar

Nilanjana Pande

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে টিনসেল টাউনে বুধবার, 5 ই অক্টোবর অনুষ্ঠিত হল আলিয়া ভাট (Alia Bhatt)-এর সাধ বা বেবি শাওয়ারের অনুষ্ঠান। এগিয়ে এসেছে সন্তান আগমনের সময়কাল। এদিন বেলার দিকে নীতু কাপুর (Neetu Kapoor) ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে আলিয়ার সাথে রয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও পরিবারের অন্য সদস্যরা। ছবিতে উপস্থিত রয়েছেন আলিয়ার মা সোনি রাজদান (Soni Razdan), নিতাশা নন্দা (Nitasha Nanda), রিমা জৈন (Rima Jain), আনিশা মালহোত্র জৈন (Aneesha Malhotra Jain)। উপস্থিত ছিলেন কাপুর পরিবারের বর্ষীয়ান সদস্যা ও শাম্মি কাপুর (Shammi Kapoor)-এর স্ত্রী নীলা দেবী (Neila Devi)।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

বেবি শাওয়ারে হলুদ রঙের পালাজো ও কুর্তি পরেছিলেন আলিয়া। বেবিবাম্প ঢেকেছিলেন হলুদ ওড়নায়। সিঁথিতে মাঙ্গটিকা ও গলায় চোকার পরেছিলেন আলিয়া। আলিয়ার বেবি শাওয়ারে উপস্থিত ছিলেন ঋদ্ধিমা কাপুর সাহানি (Ridhima Kapoor Sahani)। রণবীর পরেছিলেন গোলাপি রঙের কুর্তা ও সাদা চোস্ত। তবে আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠানে রণবীর ছাড়া পরিবারের বাকি পুরুষ সদস্যদের দেখা মেলেনি। এসেছেন করিশ্মা কাপুর (Karishma Kapoor)-ও। তিনিও আলিয়ার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পাশাপাশি অনুরাগীদের জানিয়েছেন দশেরার শুভেচ্ছাবার্তা।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

অপরদিকে আলিয়ার বেবি শাওয়ারে উপস্থিত ছিলেন করণ জোহর (Karan Johar), অগস্ত্য নন্দা (Agastya Nanda), অয়ন মুখার্জী (Ayan Mukherjee), মহেশ ভাট (Mahesh Bhatt) ও পুজা ভাট। আলিয়ার বেবি শাওয়ারের ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে এই অনুষ্ঠানে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ ছিল। এমনকি এটি ছিল অত্যন্ত ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে আয়োজিত।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

চলতি বছর সেপ্টেম্বর মাসে রিলিজ করেছে রণবীর ও আলিয়া জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্ম বক্স অফিসে মাঝারি ধরনের সফল। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জী।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo