whatsapp channel

ঠাকুরপোদের জন্য ‘মৌচাক’ থেকে মধু নিয়ে আসছেন ‘মৌ বৌদি’, চেখে দেখবেন নাকি!

কোলবালিশের আরাম আরও দ্বিগুণ করতে আসছে মৌ। এই মৌ 'মৌচাক' থেকে মধু নিয়ে আপনার ঠোঁটে ছুঁয়ে দিয়ে যাবে। একদম কোমর দুলিয়ে, ক্লিভেজ বের করে আপনাকে স্বাগত জানাবে মৌ এর মধু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কোলবালিশের আরাম আরও দ্বিগুণ করতে আসছে মৌ। এই মৌ ‘মৌচাক’ থেকে মধু নিয়ে আপনার ঠোঁটে ছুঁয়ে দিয়ে যাবে। একদম কোমর দুলিয়ে, ক্লিভেজ বের করে আপনাকে স্বাগত জানাবে মৌ এর মধু খেতে। যারা এখনও পর্যন্ত মৌ এর মধু চেখে দেখেননি তারা আপাতত ট্রেলার দেখুন, পরে পুরো গল্পটাই না হয় চেখে দেখবেন।

Advertisements

দুপুর ঠাকুরপোরা তৈরী তো? আর কোলবালিশ দিয়ে সুখ নিতে হবে না, বৌদি এসে গেছে গা গরম রাখতে।অবশ্য খুব জলদি রাজ্যে ঢুকছে বর্ষা। তাই এই সময় গরম চা বা কফি সাথে তেলেভাজা আর বৌদির মধু ব্যাস জমে ক্ষীর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Advertisements

স্বস্তিকা মুখোপাধ্যায়, মোনালিসা, ফ্লোরা সাইনির পর এবার দুপুর ঠাকুরপোদের ঘুম ওড়াতে আসতে মনামী ঘোষ, যার বয়স বাড়ে না। ব্যাক্তিগত জীবনে এখনও অবিবাহিত, স্লিম, গ্ল্যামারাস, সেক্সি এবং সুন্দরী। বছরের অধিকাংশ সময় ট্রাভেল করেই সময় কাটান। এবার ওসব ছেড়ে ছোট পর্দা আর ওয়েব সিরিজে জাকিয়ে বসছেন মনামী ঘোষ।

Advertisements

‘হইচই’ (Hoichoi) প্রযোজিত এই নতুন সিরিজটির নাম ‘মৌচাক’ (Mouchak)। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিজের ফার্স্টলুক। মনামীর প্রথম দর্শনেই অনেকে কাত। ঝুমা, উমার পর এবার মৌ বৌদি তার রূপ আর বুদ্ধির ধার দিয়ে অনেক সমস্যার সমাধান করবে। মৌ বৌদি কতটা মধু দেয় তা‌ উপভোগ করার জন্য একটু অপেক্ষা করতেই হবে। ইতিমধ্যে চলছে শ্যুটিং এর কাজ। মনামী নিজেও তার ফটোশ্যুট করার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তবে দর্শকরা মনামী ঘোষকে পেয়ে খুবই খুশি এবং উত্তেজিত।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements
Avatar