whatsapp channel

Ankush Hazra: নাম দিয়ে বিচার করবেন না: অঙ্কুশ

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত বাংলা ফিল্ম ‘কুরবান’। কিন্তু এই ফিল্মটি বক্স অফিসে কোনোরকম সাড়া ফেলতে পারেনি। অঙ্কুশ নিজেই নিজের ফিল্মের সমালোচনায় মুখর হয়েছিলেন। বর্তমানে অঙ্কুশের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত বাংলা ফিল্ম ‘কুরবান’। কিন্তু এই ফিল্মটি বক্স অফিসে কোনোরকম সাড়া ফেলতে পারেনি। অঙ্কুশ নিজেই নিজের ফিল্মের সমালোচনায় মুখর হয়েছিলেন। বর্তমানে অঙ্কুশের পাখির চোখ ‘মির্জা’। এটি তাঁর নিজস্ব প্রযোজনা। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ‘মির্জা’-র টিজার। অঙ্কুশের লুক সকলের নজর কাড়ছে। সপ্তাহের দ্বিতীয় দিনে সামনে এল ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর লুক। ‘মির্জা’-য় তিনিই রয়েছেন নায়িকার ভূমিকায়।

Advertisements

‘মির্জা’-য় ঐন্দ্রিলার চরিত্রের নাম মুসকান। অঙ্কুশ নায়িকার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, হিংস্রতা, নিষ্ঠুরতা, বিশ্বাসঘাতকতার দুনিয়ার ‘মুসকান’। তবে তার নাম দিয়ে মুসকানকে বিচার করা উচিত নয়। 2024 সালে দেখা হবে মুসকানের সাথে। ছবিতে ঐন্দ্রিলার পরনে রয়েছে হলুদ রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ কামিজ ও মেরুন রঙের সালোয়ার এবং গোলাপি রঙের ওড়না। চুলে বিনুনি বেঁধেছেন মুসকানরূপী ঐন্দ্রিলা। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। কপালে দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট কালো টিপ। দুই হাতে রয়েছে কিছু চুড়ি ও পায়ে রয়েছে রূপোর নুপুর। পাশে খুলে রাখা আছে লাল রঙের হাওয়াই চটি। খালি পায়ে মাটিতে বসে এক চোখে উইঙ্ক করছেন ঐন্দ্রিলা।

Advertisements

অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের সাথে যৌথ প্রযোজনায় অঙ্কুশ নির্মাণ করেছেন ‘মির্জা’। এই ফিল্মটি পরিচালনা করছেন সুমিত (Sumeet) ও সাহিল (Sahil)। ‘মির্জা’ মুক্তি পেতে চলেছে 2024 সালের ঈদে। অ্যাকশনে পরিপূর্ণ এই ফিল্ম নিয়ে যথেষ্ট আশাবাদী অঙ্কুশ। তবে গত বছর ‘মির্জা’ নিয়ে তৈরি হয়েছিল যথেষ্ট সমস্যা হয়েছিল। অঙ্কুশ পিছিয়ে এসেছিলেন ‘মির্জা’ থেকে।

Advertisements

তবে শেষ অবধি সেই সমস্যা মিটেছে। আপাতর আর কিছুদিনের অপেক্ষা। 2024 সালে বাস্তবের কঠিন কাহিনী নিয়ে আসতে চলেছে ‘মির্জা’।

Advertisements

whatsapp logo
Advertisements