BollywoodHoop Plus

Sonam Kapoor: দুধ খাওয়ায় পর সন্তানের ঢেঁকুর বড় মিষ্টি, আবেগে ভাসলেন সোনম

মা হওয়ার পর অনেক অনেক নতুন নতুন অনুভূতির সৃষ্টি হয়। প্রথম মাতৃত্ব যেন একটা বড় ইতিহাস রচনা করে দেয়। শিশুর পৃথিবীর বুকে আসা, প্রথম বার শিশুর মুখ দেখা থেকে ওর যত্ন, খাওয়ানো, লালন পালন সবটাই যেন একটা মিষ্টি এপিক। যারা প্রথমবার মা হন, তাদের কাছে সন্তান হল সেই জাদু যাকে নিয়ে চলে হাজারো রিসার্চ, প্রশ্ন, উদ্বেগ ও আনন্দ। সন্তান হল সেই প্রাণ যাকে নিয়ে থাকে অসংখ্য মিষ্টি অনুভূতি, সেরকমই নিজের একটা ছোট্ট মিষ্টি অনুভূতি শেয়ার করলেন নতুন মাম্মা সোনম কাপুর।

গত ২০শে অগস্ট সোনম ও আনন্দ আহুজা’র ঘরে আসে ওদের একরত্তি। আপতত বাপের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী। সদ্যজাতকে দেখাশোনা করছেন সোনম কাপুরের মা, স্বামী ও সোনম নিজে।এদিন, ইনস্টাগ্রাম পোস্টে সোনম লেখেন, ‘একমাত্র ঢেকুর যা মিষ্টি সেটা হল বাচ্চার ঢেকুর’। যদিও অভিনেত্রী এখনও তার লিটল আনন্দের মুখ দেখাননি সোশ্যাল মিডিয়ায়, তবে ছেলেকে পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী।

সোনমের ইনস্টাগ্রাম স্টোরি

সম্ভবত, সোনম কাপুরকে আর অভিনয়ে দেখা যাবে না। কারণ, হিসেবে সোনম এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তার কাছে মা হওয়াটা খুব স্বার্থপর সিদ্ধান্ত। সাফল্যের সঙ্গে মায়ের ভূমিকা পালন করতে চাই। এবং এর অর্থ হল এবার থেকে নিঃসন্দেহে অভিনয় কেরিয়ারের গুরুত্ব কমে যাবে। তবে মনে হয় না আমি কাজ পুরোপুরি ছেড়ে দেব।

প্রসঙ্গত, সোনম কাপুরকে শেষ দেখা গিয়েছিল Veere Di Wedding, The Zoya Factor এর মত কিছু সিনেমায়। তবে সোনম এর কেরিয়ার জীবনে এখনও পর্যন্ত উল্লেখযোগ্য সিনেমা হল Delhi 6 ও Neerja. আপাতত ছেলের সঙ্গে পুরোদমে মাতৃত্ব উপভোগ করছেন অভিনেত্রী, ভবিষ্যতে কবে তাকে সিনেমার পর্দায় দেখা যাবে অবশ্যই সেটি অনিশ্চিত।

whatsapp logo