Bengali SerialHoop PlusTollywood

টাকা গুনে অডিশন দিলেই ফিল্মে ১০০% সুযোগ! শুনুন সায়নীর বক্তব্য

টিভি অথবা সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনে ফুটে উঠল একটি ফিল্ম ইনস্টিটিউটের নাম! অথবা শুধু মাত্র ফোন নম্বর। তাদের বক্তব্য, বিখ্যাত কোনো অভিনেতা-অভিনেত্রীর কাছে অডিশন দিয়ে ১০০% ফিল্মে কাজের সুযোগ দিচ্ছেন তাঁরা। ফোন করলে অডিশনে ডেকে পাঠানো এবং সঙ্গে এককালীন হাজারখানেক টাকা!

এরপর আপনি হয়ত অডিশন দিয়ে টাকা দিয়ে চলে এলেন। কিন্তু কথা মত কাজের জন্য ফোনটি আপনার কাছে এল না। শেষে ব্যাতিব্যস্ত হয়ে সেই নম্বরেই যখন আপনি খোঁজ করলেন, দেখলেন হয় ফোন লাগল না, অথবা কেউ ধরল না!

ফিল্মে নায়ক-নায়িকা করে দেওয়ার স্বপ্ন দেখিয়ে এমন ভাবে টাকা লুঠ করার প্রবণতা বেড়ে চলেছে যথেষ্ট। আর এখন রীতিমত তারকা অভিনেতাদের ছবি বসিয়ে প্রচার করে যায় এই ভুয়ো ফিল্ম ইনস্টিটিউট গুলি। এই বিষয়টি নিয়েই এবার ফেসবুকে সরাসরি সচেতনতা-বার্তা প্রকাশ করলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

কানামাছি, অন্তরাল, রাজকাহিনীর মত জনপ্রিয় ছবিতে ইতিমধ্যেই চুটিয়ে কাজ করেছেন সায়নী। এই ভুয়ো বিজ্ঞাপন ও আবেদনগুলি থেকে সচেতন থাকতে বলো সায়নীর বক্তব্য– এইরকম ভাবে টাকা দিয়ে অডিশন দিয়ে ফিল্মে কাজ পাওয়া যায় না। এর জন্য কলকাতা বা পুনের মত নামকরা ও রেজিস্টার্ড ফিল্ম ইনস্টিটিউটগুলোতে পড়াশোনা করে ইন্ডাস্ট্রিতে কাজের জন্য আসতে হয়। দেখে নিন সায়নীর ভিডিও।

Related Articles