GossipHoop Plus

Rani-Karan: রানি মুখার্জীকে না জানিয়েই যা করেছিলেন করণ জোহর

করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম জন্মদিনে উপস্থিত হয়েছিলেন রানি মুখার্জী (Rani Mukherjee)। এমনকি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর বার্ষিকী উপলক্ষ্যে একত্র হয়েছিলেন করণ, রানি, শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol)। এমনকি করণ নির্মিত ‘কাল হো না হো’ ফিল্মেও একটি নাচের দৃশ্যে কিছুক্ষণের জন্য দেখা গিয়েছিল রানিকে। কিন্তু এই ফিল্ম ঘিরেই রানি ও করণের মান-অভিমানের পালা শুরু হয়েছিল।

এই ঘটনাটি রানি নিজেই জানিয়েছিলেন ‘কফি উইথ করণ’-এ এসে। 2004 সালে ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন রানি। সেখানে তিনি বলেন, যখন ‘কাল হো না হো’ তৈরি হয়, তখন রানির কেরিয়ারে চলছিল চড়াই-উতরাই। কিন্তু ‘কাল হো না হো’ তৈরি হওয়ার সময় নয়নার চরিত্রে প্রীতি জিন্টা (Preity Zinta)-কে কাস্ট করেছিলেন করণ। এমনকি এই চরিত্রটি নিয়ে রানির সাথে আলোচনার প্রয়োজন বোধ করেননি করণ। করণের সাথে রানির এতটাই ভালো বন্ধুত্ব, রানির খুব খারাপ লেগেছিল এই ঘটনা।

রানি করণকে বলেন, তিনি ‘কাল হো না হো’ তৈরির খবর শুনেছিলেন অন্য এক বন্ধুর কাছ থেকে। করণ তাঁকে ফিল্মের কথা বলার প্রয়োজন বোধ করেননি। এই ঘটনায় মনে আঘাত পেয়েছিলেন রানি। এমনকি আমির খান (Amir Khan)-এর কাছে গিয়ে এই বিষয়টি বলতে বলতে কেঁদে ফেলেছিলেন রানি। কিন্তু প্রীতিকে ‘কাল হো না হো’ ফিল্মে কাস্ট করায় অখুশি ছিলেন না রানি। করণ শোয়েই রানির কাছে ক্ষমা চেয়েছিলেন।

রানির কেরিয়ারে সবচেয়ে বড় ব্রেক ছিল করণ নির্মিত ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’। এই ফিল্মে রানির ‘টিনা’ চরিত্রে অভিনয় প্রশংসিত হওয়ার পাশাপাশি সকলের পছন্দ হয়েছিল রানির স্টাইল স্টেটমেন্ট।

whatsapp logo