BollywoodHoop Plus

Shilpa Shetty: প্রথমবার কোন অভিনেতার সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ হয়েছিলেন শিল্পা!

বলিউডে ‘বিউটি-কুইন’ বলে পরিচিত অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। দীর্ঘদিন তিনি বাণিজ্যিক ছবির নায়িকার চরিত্রে অভিনয় করে এসেছেন। ‘ধাড়কন’ হল তার অভিনীত একটি কালজয়ী ছবি। এছাড়াও নামজাদা সব অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের হিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। এখন বয়স পঞ্চাশ ছুঁইছুঁই। কিন্তু এই বয়সেও তার রূপ এবং আব্রু নজর কাড়ে দর্শকদের। এখনো তার রূপের জাদুতে খেয়াল হারায় বর্তমান প্রজন্মের যুবসমাজের। তার হাসিতে এখনো ঘায়েল হন অনেকেই।

আর সেই কারণেই এই অভিনেত্রীর জীবনের গল্প নিয়ে কমবেশি সকলেরই কৌতূহল রয়েছে মনে। তার ব্যক্তিগত জীবন নিয়েও অনেকের মনে অনেক প্রশ্ন আছে। বিগত সময়েও এইসব প্রশ্নের জন্ম হয়েছে। কিছু কিছু প্রশ্নের উত্তর মিলেছে, কিছু আবার অধরা থেকে গেছে। সেরকমই একটি বিষয় হল অভিনেত্রীর প্রেম জীবন। প্রথমবার কার প্রেমে পড়েছিলেন তিনি? কার সঙ্গেই বা বিছানা ভাগাভাগি করে নিয়েছিলেন তিনি? এই প্রশ্ন একবার তাকে করা হয়। তার স্পষ্ট উত্তর না দিলেও ইঙ্গিতে স্পষ্ট হয়েছিল অনেককিছুই।

‘বিগ ব্রাদার’ ছবির সেটে অভিনেত্রী জানান তার প্রথম প্রেমের বিষয়ে। তখন তার বয়স মাত্র ২২ বছর।অকপটে অভিনেত্রী জানিয়েছিলেন যে অভিনেতা অক্ষয় কুমারকে দেখেই প্রথম তার ভালো লাগে এবং তিনি তার প্রেমে পড়েন। তারপর তার সাথেই প্রথম ঘনিষ্ঠ চুম্বন হয় বলেও জানান অভিনেত্রী। তিনি এও জানান যে অক্ষয়কেই বিশ্বাস করতেন তিনি। তাহলে তার সাথেই কি প্রথমবার যৌনতার স্বাদ পেয়েছিলেন অভিনেত্রী? এই প্রশ্নের সরাসরি উত্তর না দিলেও সেই সময় প্রশ্ন শুনে মুচকি হেসেছিলেন অভিনেত্রী। আর তাতেই ইঙ্গিত মিলেছিল উত্তরের।

প্রসঙ্গত, বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ নামে পরিচিতি রয়েছে শিল্পা শেট্টির। বয়স প্রায় ৫০ ছুঁইছুঁই। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই। দুই সন্তানের মা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। সংসার, স্বামী-সন্তান, সব কাজ সামলেও নিজের যত্ন নিতে ভোলেননি তিনি। শরীরচর্চার সঙ্গে কোনও আপোস করতে নারাজ অভিনেত্রী।