whatsapp channel

Madhumita Sarcar: বিয়ের পর পদবী পরিবর্তন না করে সমস্যায় মধুমিতা!

কিছুদিন আগেই শোনা গিয়েছিল ইন্দ্রাণী হালদার (Indrani Halder) আবারও ফিরছেন বড় পর্দায়। এবার তাঁর ফেরার বার্তা দিয়ে শীতের আবহে মধুমিতা সরকার (Madhumita Sarcar) শেয়ার করলেন তাঁর বাড়ির ‘কুলের আচার’ -এর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগেই শোনা গিয়েছিল ইন্দ্রাণী হালদার (Indrani Halder) আবারও ফিরছেন বড় পর্দায়। এবার তাঁর ফেরার বার্তা দিয়ে শীতের আবহে মধুমিতা সরকার (Madhumita Sarcar) শেয়ার করলেন তাঁর বাড়ির ‘কুলের আচার’ -এর ছবি।

Advertisements

ছবি শেয়ার করে মধুমিতা লিখেছেন, একটু মিষ্টি, একটু টক, একটু ঝাল একটি কাহিনী যার কেন্দ্রে রয়েছেন মিসেস সেন অথবা মিসেস রায়! তবে তিনি যেই হোন না কেন, এটা সম্পূর্ণ তাঁর পরিবারের গল্প। মধুমিতার শেয়ার করা ছবিতে সাবেকি আচারের বয়ামে অনেকগুলি পদবী। তার মধ্যে স্পষ্ট বোঝা যাচ্ছে, সেন ও রায় পদবী দুটি। প্রকৃতপক্ষে, এটিই হল সুদীপ দাস (Sudeep Das) পরিচালিত ফিল্ম ‘কুলের আচার’-এর ফার্স্ট লুক যার সবচেয়ে বড় আকর্ষণ ইন্দ্রাণী। রয়েছেন বিক্রম চ্যাটার্জী (Vikram Chatterjee)-ও। এই ফিল্মের ক্রিয়েটিভ ডিরেক্টর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)।

Advertisements

মধুমিতা ও ইন্দ্রাণী এই প্রথম একসঙ্গে বড় পর্দায় কাজ করতে চলেছেন। ইদানিং সমাজে মেয়েদের বিয়ের পর পদবী পরিবর্তনের ইচ্ছা না থাকলেও চাপে পড়ে পরিবর্তন করতে হয়। সেই গল্পই হালকা মেজাজে বলতে চেয়েছেন সুদীপ। ‘কুলের আচার’-এর মূল দুটি চরিত্র মিঠি ও প্রীতম। মিঠি বিয়ের পর নিজের পদবী পরিবর্তন করতে চায় না। কিন্তু হানিমুনে গিয়ে এই পদবীর জেরে সমস্যার সম্মুখীন হয় মিঠি ও প্রীতম। কারণ তাদের দুজনের বিয়ে হলেও পদবী পরিবর্তন হয়নি। জটিল পরিস্থিতির সম্মুখীন হয়ে বাড়ি ফিরতে হয় তাদের। অপরদিকে প্রীতমের বাড়িতেও শুরু হয়েছে সমস্যা। মিঠির সিদ্ধান্ত প্রীতম সমর্থন করলেও প্রীতমের বাবা-মা রক্ষণশীল। তাঁরা বিয়ের পর মিঠির পদবী পরিবর্তন না করার সিদ্ধান্ত মানতে পারেন না।

Advertisements

পরিচালক সুদীপ দাসের মতে, তাঁর গল্পের নায়িকা মিঠি বিয়ের পর তার পদবী ধরে রাখতে চেয়ে হাজারো প্রশ্নের মুখে পড়ে। সুদীপের প্রশ্ন, মেয়েরাই কেন বিয়ের পর পদবী পাল্টাবে? আর যারা বিয়ের পর পদবী পাল্টেছে, তারা কি ভুল? এই সমস্ত প্রশ্নের উত্তর নিয়ে আসছে ‘কুলের আচার’। ফিল্মের মিউজিকের দায়িত্বে রয়েছেন প্রসেন ও তাঁর দলবল (Prasen-er Dol Bol)। 2022 সালের 7 ই ফেব্রুয়ারি থেকে এসভিএফ-এর প্রযোজনায় তৈরি ‘কুলের আচার’-এর শুটিং শুরু হচ্ছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media