Bengali SerialHoop Plus

দেবশ্রী রায় ফিরলে অনেকের রুজি-রুটিতে টান পড়বে, মুখ খুললেন কিংবদন্তী অভিনেত্রী

যেদিন থেকে প্রচার হল দেবশ্রী রায় রাজনীতির ময়দান ছেড়ে রঙিন পর্দায় ফিরছেন সেদিন থেকেই শোরগোল শুরু হয়ে গিয়েছে টলি পাড়ায়। ছোট পর্দার হাত ধরে কামব্যাক দেবশ্রীর। কিন্তু, তার এই কামব্যাক নিয়ে অনেকেই নানান ব্যঙ্গাত্মক মন্তব্য করছেন। প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর ধারাবাহিক সর্বজয়া দিয়ে দর্শকদের মনোরঞ্জন করতে আসছেন তিনি। ইতিমধ্যে, এর প্রমো প্রকাশ পেয়েছে। এবং এই প্রমো ঘিরেই যত মিম, সমালোচনা।

ইতিমধ্যে অনেকে, দেবশ্রী রায়কে ‘বাসি রসগোল্লা’, ‘বুড়ি’, ‘রূপ নিয়ে অহংকার করো না মাসি…’! বলে কটাক্ষ করেছেন। এছাড়াও কেউ কেউ শ্রীময়ী ধারাবাহিকের নকল বলেও সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়েছেন।

এতদিন কেউ কোনো কথা বলেননি দেবশ্রী রায়ের হয়ে। তবে আজ মুখ খুলেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। তিনি বলেন, “দেবশ্রী রায়ের মতো একজন কিংবদন্তী অভিনেত্রীর কি সত্যিই এমনটা প্রাপ্য?” এখানেই থামেনি অভিনেতা। তিনি আরও লেখেন, “সলমন এবং শাহরুখ যখন তাঁদের বয়সের অর্ধেক নায়িকার সঙ্গে রোম্যান্স করেন তখন কি দাদু নাতনি প্রেম করছে বলে আমরা সরব হই?”

চুপ থাকেননি দেবশ্রী নিজেও। তিনি জানান, “দেবশ্রীর প্রত্যাবর্তন মানেই কি বাকিদের রুজি-রুটিতে টান ধরা? আমি মুখে বলার চেয়ে কাজে করে দেখানোয় বিশ্বাসী। আগামী দিনেও সেটাই করব। শত্রুরা সাবধান, আমি কিন্তু আপনাদের চাল ধরতে পেরে গিয়েছি।” রূপ প্রসঙ্গে বলেন, ‘আমায় যদি সত্যিই খুব সুন্দর দেখতে লাগে তার পিছনে রয়েছেন আবার বাবা। বাবা ভীষণ সুপুরুষ ছিলেন। আমি তাঁর কিছুটা অংশ পেয়েছি।’ এখানেই থামেননি তিনি, বেশ চড়া সুরে বলেন,’ কী ভাবছেন? এ ভাবে আমার মনোবল ভেঙে দেবেন? সে গুড়ে বালি। বরং, আপনারা আমায় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। আমি সেই চ্যালেঞ্জ গ্রহণ করলাম। আমি যতখানি মনপ্রাণ ঢেলে অভিনয় করতাম, এ বার তার চেয়েও দশ গুণ বেশি খাটব।’

Related Articles