Hoop PlusTollywood

Sayantika Banerjee: বেসুরো গলায় গান গেয়ে তুমুল ট্রোলের মুখে সায়ন্তিকা, ভিডিও ভাইরাল

মাস কয়েক আগেই চর্চার কেন্দ্রে উঠে এসেছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বাংলাদেশে একটি ছবিতে অভিনয় করতে গিয়ে নৃত্য পরিচালকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। পালটা প্রযোজকও অভিযোগের আঙুল তুললে চরম বিতর্ক সৃষ্টি হয়েছিল বিষয়টি নিয়ে। বিতর্ক থিতু হতে না হতেই ফের চর্চায় সায়ন্তিকা। এবার আলোচনায় উঠে এসেছে তাঁর গাওয়া একটি গানের ভিডিও।

অভিনেতা অভিনেত্রীরা প্রায়ই বিভিন্ন অনুষ্ঠান করে থাকেন। গ্রামেগঞ্জে, মফস্বল অঞ্চলে ‘মাচা শো’তে আমন্ত্রণ জানানো হয় বড়পর্দা থেকে ছোটপর্দার তারকাদেরও। সম্প্রতি এমনি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সায়ন্তিকা। সেখানে তাঁর গাওয়া গানের ভিডিও এই মুহূর্তে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়েই শুরু হয়েছে ট্রোলিং।

এদিন একটি সোনালি রঙের সিক্যুইনের টপ আর কালো প্যান্টে দেখা গিয়েছে সায়ন্তিকাকে। কানে বড় হুপ ইয়ার রিং, খোলা চুলে হেয়ার ব্যান্ড আর বেশ লাউড মেকআপ করেছিলেন তিনি। মঞ্চে উঠে নিজের ছবি ‘হিরোগিরি’র জনপ্রিয় গান ‘কে তুই বল’ গাইতে শোনা গেল তাঁকে। মঞ্চে ঘুরে ঘুরে গান গাইতে গাইতে দর্শকদের সঙ্গেও কথাবার্তা চালিয়ে গেলেন সায়ন্তিকা। তবে নেটিজেনরা তাঁর গান বিশেষ পছন্দ করেননি।

সোশ্যাল মিডিয়ায় গানটি ভাইরাল হতেই তুমুল ট্রোলের মুখে পড়েছেন সায়ন্তিকা। তাঁর গানকে ‘বেসুরো’ বলে কটাক্ষ করেছেন নেট নাগরিকদের একাংশ। একজন লিখেছেন, ‘সুন্দর গানটার অবস্থা খারাপ বানিয়ে ফেলেছে, এরা কী! এখন অভিনয় চলছে না, শিল্পী হওয়ার ভান ধরছে। সব কাজ সবার দিয়ে হয় না’। আরেকজন লিখেছেন, ‘গান বাদ দিয়ে শুধু অভিনয় করলেই ভালো হত’। প্রসঙ্গত, সম্প্রতি শোনা গিয়েছিল লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে টিকিট না পেয়ে নাকি প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন সায়ন্তিকা। দলীয় সূত্রে খবর, তৃণমূলের রাজ্য সম্পাদক পদে ইতিমধ্যেই ইস্তফা দিয়েছেন তিনি। বাঁকুড়া কেন্দ্র থেকে ভোটে দাঁড়াতে না পারাই নাকি ক্ষোভের কারণ সায়ন্তিকার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই