whatsapp channel

শহরের বুকে শুধু পুরুষদের জন্য পার্লার খুললেন মধুরিমা!

আড্ডাটাইমস ওটিটিতে আসছে একের পর এক নতুন ওয়েব সিরিজ। বলা যায়, বাংলা ওয়েব সিরিজের ক্ষেত্রে বিপ্লব ঘটিয়েছে আড্ডাটাইমস। হইচই-এ এতদিন যৌনতাপূর্ণ ওয়েব সিরিজ দেখলেও আড্ডাটাইমস এনেছে পরিবর্তন। এই ওটিটির নবতম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আড্ডাটাইমস ওটিটিতে আসছে একের পর এক নতুন ওয়েব সিরিজ। বলা যায়, বাংলা ওয়েব সিরিজের ক্ষেত্রে বিপ্লব ঘটিয়েছে আড্ডাটাইমস। হইচই-এ এতদিন যৌনতাপূর্ণ ওয়েব সিরিজ দেখলেও আড্ডাটাইমস এনেছে পরিবর্তন। এই ওটিটির নবতম সংযোজন ‘লেডি কুইন জেন্টস পার্লার’। নাম শুনে অবাক হওয়ার কথা। কারণ পার্লারের নাম ‘লেডি কুইন’। কিন্তু পার্লারটি শুধুমাত্র পুরুষদের। এহেন পার্লারের কর্ত্রী নিশিগন্ধা। সাগ্নিক চট্টোপাধ্যায় (Sagnik Chatterjee) পরিচালিত এই ওয়েব সিরিজের মোশন পোস্টার আড্ডাটাইমসের ভার্চুয়াল পেজ থেকে এদিন ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে বেড়েছে কৌতূহল।

Advertisements

এদিন আড্ডাটাইমসের ভার্চুয়াল পেজে শেয়ার করা মোশন পোস্টারে দেখা যায়, একটি আধো অন্ধকার পার্লারের প্রেক্ষাপটে দাঁড়িয়ে রয়েছেন নিশিগন্ধা রূপী মধুরিমা বসাক (Madhurima Basak)। এছাড়াও শেয়ার করা হয়েছে ‘লেডি কুইন জেন্টস পার্লার’-এর ফার্স্ট লুক। সেখানে রহস্যময়ী নিশিগন্ধাকে এগিয়ে আসতে দেখা যাচ্ছে কাঁচি হাতে। পার্লার জুড়ে রয়েছে পুরুষের জন্য মহিলাদের সার্ভিস দেওয়ার পোস্টার। আগামী 15 ই সেপ্টেম্বর আড্ডাটাইমসে স্ট্রিম হতে চলেছে ‘লেডি কুইন জেন্টস পার্লার’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Addatimes (@addatimes_)

Advertisements

কাহিনীকে ফাঁস করতে না দিলেও জানা গিয়েছে, নিশিগন্ধা বিদেশে হসপিটালিটি ম্যানেজমেন্টের কোর্স করতে গেলেও শিখে আসে পুরুষদের হেয়ারস্টাইল করে তাদের লুক পরিবর্তনের কায়দা। দেশে ফিরে মেট্রো সিটির বুকে সে খুলে ফেলে ‘লেডি কুইন জেন্টস পার্লার’। তবে আপাতদৃষ্টিতে এটি নিশিগন্ধার কাহিনী হলেও পরতে পরতে জড়িয়ে রয়েছে রহস্য।

Advertisements

মধুরিমা ছাড়াও ‘লেডি কুইন জেন্টস পার্লার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), মানসী সিনহা (Manasi Sinha) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Addatimes (@addatimes_)

whatsapp logo
Advertisements