Hoop PlusTollywood

জন্মদিনে অসহায় শিশুদের খাইয়ে পরম আনন্দ কোয়েলের, পেলেন অসংখ্য শুভেচ্ছাবার্তা

কোয়েল মল্লিক রঞ্জিত মল্লিকের কন্যা। এখন শুধু মাত্র তিনি স্টারকিড নন। নিজের অভিনয় দক্ষতায় টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। পাশাপাশি একজন স্ত্রী আর এক ছেলের মা। ২০০০ সালে জিতের বিপরীতে ‘নাটের গুরু’ সিনেমা দিয়ে টলিউডে পা রাখেন কোয়েল। জিৎ আর কোয়েলের জুটি তখন হিট ছিল বক্স অফিসে। ‘বন্ধন’, ‘মাণিক’, ‘যুদ্ধ’, ‘হিরো’, ‘ঘাতক’ ‘শেষ থেকে শুরু’ এর মতো একাধিক হিট ছবি বাংলার দর্শকদের উপহার দিয়েছেন কোয়েল।

বিয়ের আগে বেশিরভাগ কমিক চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। তবে অভিনয় জগতে পাকাপোক্ত হওয়ার পর মেইনস্ট্রিম বাংলা ছবির ঝকঝকে নায়িকার পাশাপাশি নানান চ্যালেঞ্জিং রোলেও দেখা দিতে শুরু করেন তিনি। ‘হেমলক সোসাইটি’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে ও বাইরে’, ‘মিতিন মাসি’ ‘রক্তরহস্য’ ফ্লাইওভার’ এর মতো অন্যধারার ছবি দিয়েও দর্শকদের মন জয় করেছেন কোয়েল। সম্প্রতি ‘ফ্লাইওভার’ সিনেমাতে অভিনেত্রী এক সাংবাদিকদের চরিত্র অভিনয় করে প্রশংসা পেয়েছেন।

আজ অভিনেত্রী কোয়েল মল্লিকের জন্মদিন। দেখতে ৩৮ বছরে পা দিলেন কোয়েল। এক ছেলের মা হয়ে এখনো একফোঁটা গ্ল্যামার কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। এই করোনা আবহে নিজের জন্মদিন স্বামী নিসপাল সিং এবং একমাত্র ছেলে কবীরের সাথে উদযাপন করলেন। এছাড়া ও এক আশ্রমের কিছু অনাথ বাচ্চাদের সাথে ভার্চুয়ালি পদ্ধতিতে উদযাপন করলেন। হ্যাঁ এই অনাথ শিশুদের ভালো করে পড়াশোনা করিয়ে সঠিক জীবনের পথে এগিয়ে৷ নিয়ে যাওয়ার দায়িত্বে আছেন অভিনেত্রী।

তাই তো এই শিশুরা তাঁদের প্রিয় দিদিকে জন্মদিনের গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। এই শিশুদের পড়াশোনা, নাচ গানের নানান খরচ বহন করেন তিনি ও তাঁর স্বামী। আজকের দিনে এদের এই ভালোবাসা পেয়ে খুশিতে আপ্লুত অভিনেত্রী। সকলকে অনেক ধন্যবাদ আর ভালোবাসা জানিয়েছেন তিনি। এই আলোর আশা আশ্রমের বাচ্চাদের ভালোবাসা পেয়ে এটি অভিনেত্রীর সেরা জন্মদিন। তিনি প্রার্থনা করেন এই শিশুরা সব বাধা পেরিয়ে জীবনের পথে এগিয়ে যেতে পারে। আর আলোর বাসা সকল বাচ্চাদের ভালো ও সুখে থাকার বার্তা দিলেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Related Articles