whatsapp channel

Swastika Mukherjee: ব্যাকলেস ব্লাউজ নিয়ে চর্চায় ‘শ্রীমতি’ স্বস্তিকা

মহিলারা একটু স্থূলকায়া হলেই তাঁদের নিয়ে শুরু হয় বডি শেমিং। সোশ্যাল মিডিয়ায় ইদানিং এই ধরনের ঘটনা প্রায় প্রতিনিয়ত ঘটে চলেছে। এমনকি মহিলাদের পোশাক নিয়ে অযথা কটুক্তি করা হচ্ছে। গ্রীষ্মের শুরুতে…

Avatar

মহিলারা একটু স্থূলকায়া হলেই তাঁদের নিয়ে শুরু হয় বডি শেমিং। সোশ্যাল মিডিয়ায় ইদানিং এই ধরনের ঘটনা প্রায় প্রতিনিয়ত ঘটে চলেছে। এমনকি মহিলাদের পোশাক নিয়ে অযথা কটুক্তি করা হচ্ছে। গ্রীষ্মের শুরুতে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) সরব হয়েছিলেন মহিলাদের সুইমসুট পরা নিয়ে। তিনি বলেছিলেন, ভারী চেহারার মহিলারাও অনায়াসেই সুইমসুট পরতে পারেন। এবার স্বস্তিকা মুখ খুললেন ব্যাকলেস ব্লাউজ নিয়ে।

এই মুহূর্তে নিজের আগামী ফিল্ম ‘শ্রীমতি’-র প্রচারে ব্যস্ত স্বস্তিকা। প্রোমোশনের ফাঁকে সাদা রঙের শাড়ি ও প্রিন্টেড ব্যাকলেস ব্লাউজে নিজের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন স্বস্তিকা। গরমের দাবদাহে সত্যিই এই ধরনের পোশাক যথেষ্ট আরামদায়ক। পোশাকের সাথে মানানসই সিলভারের গয়না পরেছেন স্বস্তিকা। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, মহিলারা সকলেই শ্রীমতী। স্বস্তিকা মনে করেন, ব্যাকলেস ব্লাউজ পরার জন্য নির্দিষ্ট আকারের হওয়ার প্রয়োজন নেই। আত্মবিশ্বাসের সাথে ব্যাকলেস ব্লাউজ পরে ছবি তুলে এডিট ছাড়াই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরামর্শ দিয়েছেন স্বস্তিকা।

অর্জুন দত্ত (Arjun Dutta) পরিচালিত ফিল্ম ‘শ্রীমতি’-র কাহিনী এক সাধারণ গৃহবধূকে ঘিরে। সে আবারও কাজে ফিরতে চায়। সংসারের চাপে নিজেকে হারিয়ে ফেলেও খুশি থাকতে থাকতে সে একসময় বুঝতে পারে নিজের অস্তিত্ব তৈরির কথা। এই ফিল্মে স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। এই প্রথমবার একসাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে চলেছেন স্বস্তিকা ও সোহম।

আগামী 8 ই জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শ্রীমতি’। ফিল্মটি প্রযোজনা করেছে কেএসএস প্রোডাকশনস অ্যান্ড এন্টারটেইনমেন্ট। এই ফিল্মের ডিওপি সুপ্রতিম ভোল (Supratim Bhol)। ‘শ্রীমতি’-র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌম্য রীত (Soumya Reet)।

whatsapp logo