whatsapp channel

Soumitrisha Kundu: কেমন পুরুষের গলায় মালা দেবেন সৌমিতৃষা! পাত্র কি তবে ডাক্তার?

অগস্ট মাস থেকে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কার্যতঃ এখনও তা হয়নি। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু রায়চৌধুরী (Atanu…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অগস্ট মাস থেকে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কার্যতঃ এখনও তা হয়নি। এই ফিল্মে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত এই ফিল্মে মুখ্য চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee)-কেও। ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। ‘প্রধান’-এর শুটিং হবে নর্থ বেঙ্গল জুড়ে। এই ফিল্মের জন্য নিজের লুকে কিছুটা পরিবর্তন এনেছেন সৌমিতৃষা।

Advertisements

তবে সৌমিতৃষার ব্যক্তিগত জীবন নিয়ে ‘মিঠাই’ চলাকালীন তৈরি হয়েছিল কৌতুহল। নায়িকা একাধিক বার নিজেকে সিঙ্গল বলে দাবি করলেও তাঁর অনুরাগীদের একাংশ এখনও অবধি কৌতুহল থেকে মুক্ত হননি। তবে সম্প্রতি সৌমিতৃষা জানিয়েছেন, কেমন পুরুষ তাঁর পছন্দ! নিজে অভিনয় জগতের সাথে যুক্ত হলেও সৌমিতৃষার পছন্দ ডাক্তার স্বামী। তিনি জানালেন, ডাক্তার স্বামী হলে যথেষ্ট কেয়ারিং হবে, নায়িকাকে রান্না করে খাওয়াবে। ‘মিঠাই’ চলাকালীন ধারাবাহিকের সেটে অসুস্থ হয়ে পড়েছিলেন সৌমিতৃষা। সেই সময় ডাক্তার ডাকা হলে তিনি ভেবেছিলেন, হয়তো অল্প বয়সী হ্যান্ডসাম কোনো চিকিৎসক আসবেন। কিন্তু তার পরিবর্তে এসেছিলেন একজন ডাক্তার কাকু।

Advertisements

তবে আপাতত তিনি সিঙ্গল বলে আবারও জানালেন সৌমিতৃষা। কারণ আগামী সাত-আট বছর কেরিয়ারে ফোকাস করতে চান তিনি। ফলে প্রেম বা বিয়ের জন্য তাঁর কাছে সময় নেই। তবে ‘মিঠাই’ অফ এয়ার হলেও এখনও অবধি সৌমিতৃষার সাথে আদৃত (Adrit Ray)-এর সম্পর্কের চর্চা অব্যাহত রয়েছে। ধারাবাহিকে সৌমিতৃষার বিপরীতে অভিনয় করেছিলেন আদৃত।

Advertisements

কিন্তু শোনা যায়, মেকআপ রুমে আদৃত, কৌশাম্বী (Kaushambi Chakraborty), সৌমিতৃষার ত্রিকোণ প্রেমের সূত্রপাত হয়েছিল যা সম্পূর্ণ অস্বীকার করেছেন সৌমিতৃষা।

Advertisements

whatsapp logo
Advertisements