whatsapp channel

‘আমি সিঙ্গল নই’, দিব্যজ্যোতির সঙ্গে সম্পর্কের গুঞ্জনে মুখ খুললেন সৌমিলি

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি যথেষ্ট ভালো। মাঝে কিছুদিন একটু নড়বড়ে হয়ে গেলেও আবারও টিআরপি উর্ধ্বগামী হয়েছে। এই ধারাবাহিকে ডঃ সূর্যর ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)।…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি যথেষ্ট ভালো। মাঝে কিছুদিন একটু নড়বড়ে হয়ে গেলেও আবারও টিআরপি উর্ধ্বগামী হয়েছে। এই ধারাবাহিকে ডঃ সূর্যর ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। তাঁর বিপরীতে দীপার ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। কিছুদিন আগে অবধি দিব্যজ্যোতির সাথে স্বস্তিকার সম্পর্কের গুঞ্জনে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। এমনকি তাঁরা জিম পার্টনার ছিলেন। কিন্তু হঠাৎই তাঁদের বন্ধুত্বে চিড় ধরে। দিব্যজ্যোতি তাঁদের মধ্যে সমস্যার কথা স্বীকার করে নিয়ে বলেছিলেন, বন্ধুদের মধ্যে এইরকম অনেক ঝগড়া হয় ও পরে তা ঠিক হয়ে যায়। কিন্তু সবকিছু ঠিক হওয়ার আগেই আবারও দিব্যজ্যোতির ব্যক্তিগত জীবন নিয়ে ছড়িয়েছে সম্পর্কের গুঞ্জন।

শোনা যাচ্ছে সৌমিলি চক্রবর্তী (Soumili Chakraborty)- র সাথে সম্পর্কে রয়েছেন দিব্যজ্যোতি। সৌমিলি ‘অনুরাগের ছোঁয়া’-য় ডঃ সূর্যর ভাইয়ের বৌয়ের চরিত্রে অভিনয় করছেন। পাশাপাশি তিনি ডঃ সূর্যর শ‍্যালিকাও। কিন্তু দিব্যজ্যোতি ও সৌমিলির সোশ্যাল মিডিয়া পোস্ট বলছে অন্য কথা। ঘটনার সূত্রপাত দুই মাস আগে। ইন্সটাগ্রামে সৌমিলির সাথে একটি ছবি শেয়ার করেছিলেন দিব্যজ্যোতি। ছবিতে দুইজনের পরনেই ছিল নীল রঙের পোশাক। তাঁরা একে অপরের দিকে তাকিয়ে ছবি তুলেছিলেন। ক্যাপশনে দিব্যজ্যোতি লিখেছিলেন ‘সূর্য+উর্মি =সূর্মি’। প্রত্যুত্তরে সৌমিলি লিখেছিলেন, তিনি জানেন এই কথা।

কিন্তু তাঁদের এই ইঙ্গিতপূর্ণ পোস্টের নিচে অনুরাগীদের একাংশ লিখেছিলেন, দিব্যজ্যোতি কি সৌমিলির সাথে তাঁর সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন এই পোস্টের মাধ্যমে! অনেকে লিখেছিলেন, তাঁদের পছন্দ ‘সূর্য+দীপা’। অনেকে লিখেছিলেন, তাঁদের চোখে সেরা জুটি ‘সুদীপা’। সম্প্রতি আবারও নিজের ‘সিঙ্গলহুড’-কে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে সৌমিলি একটি ছবি শেয়ার করে লিখেছেন, তিনি মোটেও সিঙ্গল নন। তবে নিজের সাথেই ডেট করছেন তিনি।

অনেকে তাঁকে ট্রোল করে লিখেছেন, সৌমিলি হয়তো সকলকে জানাতে চাইছেন তিনি সম্পর্কে রয়েছেন। অনেকে লিখেছেন, দিব্যজ্যোতির সাথে কোনোভাবেই টিকবে না তাঁর সম্পর্ক।