whatsapp channel

Debaparna Paul Chowdhury: অরণ্যের দিদি এবার ফিরছেন চাঁদনী হয়ে

মফঃস্বল থেকে উঠে এসে বিনোদন জগতে জায়গা পাওয়া খুব একটা সহজ বিষয় নয়। তবে এমনটা যে বাংলা বিনোদন জগতে ঘটেনি, এমনটা নয়। এমনই একজন অভিনেত্রী হলেন দেবপর্ণা পাল চৌধুরী (Debaparna…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মফঃস্বল থেকে উঠে এসে বিনোদন জগতে জায়গা পাওয়া খুব একটা সহজ বিষয় নয়। তবে এমনটা যে বাংলা বিনোদন জগতে ঘটেনি, এমনটা নয়। এমনই একজন অভিনেত্রী হলেন দেবপর্ণা পাল চৌধুরী (Debaparna Paul Chowdhury)। একাধিক ধারাবাহিকে চরিত্রের জীবন্ত রূপদান করে দর্শকমহলে জনপ্রিয়তা লাভ করেছিলেন এই অভিনেত্রী। কখনো ‘বোঝেনা সে বোঝেনা’য় অরণ্যের দিদি, আবার কখনো ‘ত্রিনয়নী’র সুধা, আবার কখনো ‘ভানুমতীর খেল’-এর বিশেষ চরিত্র। নায়িকা থেকে খলনায়িকা এমনকি পার্শ্বচরিত্রেও তার অভিনয়ের কৌশল মন জয় করেছে দর্শকদের। কিন্তু বর্তমানে এই অভিনেত্রী কোথায়? আর কেন তাকে টেলিভিশন পর্দায় দেখা যায়না? এই প্রশ্ন ওঠে আসে অনেকের মনেই।

২০২০ সালে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। এক ব্যবসায়ীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। আর তারপর থেকেই অভিনয় জগতের সঙ্গে বেড়েছে তার দূরত্ব। তাহলে কি সংসারী হয়ে ওঠার কারণেই অভিনয় থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী? আবার কি তাকে দেখা যাবে টিভি পর্দায়? এই প্রশ্নের উত্তরে এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তার কেরিয়ার থেকে দূরত্বের কারণটি ব্যক্ত করলেন তিনি। সঙ্গে এও জানালেন যে তিনি ফিরছেন টিভি পর্দায়। জানা গেছে, ‘মেয়েবেলা’ ধারাবাহিকে দেখা যাবে তাকে। চাঁদনীর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী। চলতি মাসে থেকেই এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হচ্ছে।

তবে দীর্ঘ সময় ইন্ডাস্ট্রি থেকে দূরত্বের কারণটি অভিনেত্রী জানালেন নিজের মুখে। এই সাক্ষাৎকারে তিনি বলেন যে তার এই বিরতি বিয়ের কারণে নয়। বরং করোনার কারণেই এই বিরতি। করোনাকালীন সময়ে প্রিয়জনকে হারিয়ে আবার কেরিয়ারে প্রত্যাবর্তন ঘটানোটা তার কাছে যথেষ্ট লড়াইয়ের ছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে তার এই প্রত্যাবর্তনের পিছনে তার শাশুড়ির বিশেষ উৎসাহ রয়েছে বলে জানান অভিনেত্রী।

এর আগে ২০২১ সালে অভিনেত্রীকে একটি ছোট চরিত্রে দেখা গেছে টিভি পর্দায়। বিয়ের প্রায় দুই বছরের মাথায় আবারও শুটিং ফ্লোরে তিনি গিয়েছিলেন ঠিকই তবে দীর্ঘমেয়াদি কাজের জন্য নয়। একদিনের এক ছোট্ট কাজ ছিল। যদিও এর মাঝে অন্য এক চ্যানেলের এক রিয়ালিটি শোয়ে দেখা গিয়েছিল তাঁকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা