whatsapp channel

Rashmika Mandanna: প্রতারণার শিকার রশ্মিকা মন্দানা!

আর্থিক প্রতারণার ঘটনা ক্রমশ বেড়ে চলেছে। কিন্তু রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-র ঘটনা প্রমাণ করে দিয়েছে অর্থই অনর্থের মূল। যার ফলে কেরিয়ারের গোড়া থেকে যে ম্যানেজার তাঁকে সমর্থন করতেন, তিনিই বিশ্বাসঘাতকতা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আর্থিক প্রতারণার ঘটনা ক্রমশ বেড়ে চলেছে। কিন্তু রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-র ঘটনা প্রমাণ করে দিয়েছে অর্থই অনর্থের মূল। যার ফলে কেরিয়ারের গোড়া থেকে যে ম্যানেজার তাঁকে সমর্থন করতেন, তিনিই বিশ্বাসঘাতকতা করলেন রশ্মিকার সাথে। রাতারাতি আশি লক্ষ টাকার প্রতারণার সম্মুখীন হয়েছেন রশ্মিকা। দীর্ঘদিনের পরিচিত ম্যানেজারের কাছে আশি লক্ষ টাকার প্রতারণার ঘটনার সম্মুখীন হয়ে রীতিমত হতবাক হয়ে গিয়েছিলেন রশ্মিকা। তবে বিষয়টি নিয়ে মিডিয়ায় মুখ খুলে কাদা ছোঁড়াছুঁড়ি করতে চাননি তিনি।

Advertisements

রশ্মিকা নিজেই ওই ম্যানেজারকে বরখাস্ত করেছেন। তবে রশ্মিকার ঘনিষ্ঠ সূত্র থেকে খবরটি পৌঁছে গিয়েছে মিডিয়ার কাছে। বর্তমানে ‘পুষ্পা : দ্য রুল’-এর শুটিং নিয়ে ব্যস্ত রশ্মিকা। এটি ‘পুষ্পা : দ্য রাইজ’-এর সিকোয়েল। এই প‍্যান ইন্ডিয়ান ফিল্মে শ্রীভল্লীর ভূমিকায় প্রশংসিত হয়েছিল রশ্মিকার অভিনয়। তাঁর বিপরীতে পুষ্পার ভূমিকায় ছিলেন আল্লু অর্জুন (Allu Arjun)। তবে প্রথম পার্টের তুলনায় দ্বিতীয় পার্ট হতে চলেছে আরও আকর্ষণীয় বলে জানিয়েছেন নির্মাতারা। বলিউডেও পিছিয়ে নেই রশ্মিকা।

Advertisements

হিন্দি ফিল্ম ‘গুডবাই’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন তিনি। এই ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর মেয়ের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ‘মিশন মজনু’-তেও নজর কেড়েছেন রশ্মিকা। আগামী দিনে তাঁকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

Advertisements

সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandip Reddy Bhanga) পরিচালিত ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ রশ্মিকা ও রণবীর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর (Anil Kapoor), ববি দেওল (Bobby Deol)। আগামী 11 ই অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘অ্যানিম্যাল’।

Advertisements

whatsapp logo
Advertisements