Hoop PlusTollywood

Rudranil Ghosh: অন্য মহিলার বিছানায় মাখামাখি করার কারণেই রুদ্রনীলের হাত ছেড়েছিলেন তনুশ্রী!

বলিউড হোক বা টলিউড, ছোট পর্দা হোক বা বড় পর্দা- বিনোদন জগতে সম্পর্কের গঠন ও ভাঙন যেন আজকাল বেশ স্বাভাবিক বিষয়। অনেকের রিল জীবনের সম্পর্ক গড়ায় বাস্তব জীবন অব্দি। কেউ খুল্লামখুল্লা সম্পর্কে জড়িয়ে পড়েন কাছের মানুষের থেকে, কেউ আবার সব বিষয়ে রাখঢাক রাখতেই ভালোবাসেন। কিন্তু অনেকের ক্ষেত্রে সম্পর্কের পরিণতি পেলেও, বেশীরভাগ সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়না। রয়ে যায় শুধু ভাঙনের আক্ষেপ। আর এমনই একটি জুটি ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) ও তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। এই দুই তারকার প্রেমের সম্পর্ক পরিণতি পায়নি সময়ের অবকাশে।

কিন্তু কেন একে অপরের থেকে আলাদা হয়েছিলেন তারা? কোনো গোপন কারণ ছিল দুজনের মাঝখানে? কারণ এই বিষয় নিয়ে কোনোদিন কিছু বলেননি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ২০১৭ সালে প্রথমবার শোনা যায় এই দুই অভিনেতা-অভিনেত্রী প্রেমের সম্পর্কে রয়েছেন। অনেকে আশা করেছিলেন যে বিয়ের পিঁড়ি অব্দি গড়াবে সেই সম্পর্কের জল। কিন্তু মাঝপথে তারা একে অপরের হাত ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। আলাদা হয়ে যান দুজন দুজনের থেকে। যদিও এই বিষয় নিয়ে বেশি কিছু বলেননি কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেতা রুদ্রনীল ঘোষ বলেন, “আমরা ভাল বন্ধু ছিলাম, তবে বন্ধুত্বকে অন্য আকার দিতে গিয়ে দেখলাম স্বামী-স্ত্রী হয়ে গেলে অনেক কিছু বাধো বাধো ঠেকবে। বন্ধুকে যে কথা অবলীলায় বলা যায়, তা প্রেমিকাকে বলা সম্ভব নয়। তাই আলাদা হয়ে গেলাম।” যদিও এই প্রসঙ্গে সমস্ত প্রশ্ন এড়িয়ে যান অভিনেত্রী। কিন্তু একটি টক শোয়ে তিনি জানান যে জীবনের পথে এখন তিনি এগিয়ে গেছেন। সেখানে তিনি স্বীকার করেন যে এক ব্যবসায়ীকে ডেট করছেন তিনি। আর সেই ব্যক্তিটি ছিলেন রাজকুমার গুপ্তা। যদিও এই সম্পর্কের ভাঙন হয়েছে বলে জানা গেছে।

তবে রুদ্রনীল ও তনুশ্রীর প্রেমের সম্পর্কে ভাঙনের আসল কারণ কেউই স্বীকার করেননি। কানাঘুষো শোনা যায় সেই গোপন কারণ। ‘বেডরুম’ ছবিতে কাজ করার পর থেকেই নাকি অভিনেতার সঙ্গে দুরুত্ব বৃদ্ধি করেন তনুশ্রী। কারণ এই ছবিতে অভিনেত্রী উষসী চক্রবর্তীর সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়েছিল রুদ্রনীলকে। আর অন্য নারীর সঙ্গে প্রেমিকের এই ঘনিষ্ঠটা এবং ছবিতে প্রেমের দৃশ্য তনুশ্রী ভাল ভাবে মেনে নেননি। শোনা যায় এই কারণে সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা