whatsapp channel

প্রথম হিন্দি কাজেই বাজিমাত, মুম্বইয়ের বুকে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন বঙ্গতনয়া অদ্রিজা

বাংলা ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’ শেষ হতেই মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন অদ্রিজা রায় (Adrija Roy)। শশী সুমিত প্রোডাকশনের তৈরি হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বঙ্গতনয়া। ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাংলা ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’ শেষ হতেই মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন অদ্রিজা রায় (Adrija Roy)। শশী সুমিত প্রোডাকশনের তৈরি হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বঙ্গতনয়া। ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে কালার্স চ্যানেলে। ‘দুর্গা অউর চারু’-র টিআরপি যথেষ্ট ভালো। এবার অদ্রিজার মুকুটে এই ধারাবাহিক যুক্ত করল নতুন পালক। প্রথম হিন্দি ধারাবাহিকে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন অদ্রিজা।

Advertisements

এদিন মুম্বইয়ে অনুষ্ঠিত হয়েছে ‘বালিস্টিক 2023’। এই অ্যাওয়ার্ড সেরেমনিতে টেলিভিশন ও ওটিটির বিভিন্ন ব্যক্তিত্বদের সম্মানিত করা হয়েছে। ‘বালিস্টিক 2023’-তে ‘বেস্ট ডেবিউট‍্যান্ট ফিমেল’-এর অ্যাওয়ার্ড পেলেন অদ্রিজা। অনুষ্ঠানের কিছু ছবি ও ভিডিও তিনি নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ‘বালিস্টিক 2023’-র রেড কার্পেটে অদ্রিজার পরনে ছিল লাল রঙের অফ শোল্ডার গাউন। গাউনের উপরের অংশ রয়েছে সিকুইনের কারুকার্য। নিচের অংশ ফ্লেয়ারড। সাটিনের গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছিলেন অদ্রিজা। রাস্ট রেড রঙের লিপস্টিকে রাঙিয়েছিলেন ঠোঁট। সিল্কি চুল খোলা ছিল। শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার হাতে ছবি ও ভিডিওতে তাঁর জীবনের সেরা মুহূর্তের ঝলক অনুরাগীদের সাথে শেয়ার করে সকলকে ধন্যবাদ জানিয়েছেন অদ্রিজা।

Advertisements

ক্যাপশনে তিনি লিখেছেন, চারুর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি কৃতজ্ঞ। অভিনেত্রী হিসাবে এটি অদ্রিজার প্রথম পুরস্কার। অদ্রিজার মতে, তাঁর অনুরাগীদের ভালোবাসার জন্য এটি সম্ভব হয়েছে। অদ্রিজার ইন্সটাগ্রাম পোস্টের নিচে কমেন্ট সেকশনে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) জানিয়েছেন, তিনি গর্বিত তাঁর বান্ধবীর জন্য। অদ্রিজার জন্য গর্বিত দেবচন্দ্রিমা (Debchandrima Sinha Roy)-ও।

Advertisements

ঊষসী রায় (Ushashi Ray), জন ভট্টাচার্য (John Bhattacharya), মনামী ঘোষ (Monami Ghosh)-রাও অদ্রিজাকে জানিয়েছেন শুভেচ্ছা।

Advertisements

whatsapp logo
Advertisements