whatsapp channel

Neetu Kapoor: বিয়ের পরপরই বাবা হচ্ছেন রণবীর কাপুর, আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে বাকরুদ্ধ নীতু

নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই বুঝতে পেরে গিয়েছেন, এত তাড়াতাড়ি কেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ে হয়েছে! তাঁদের বিয়ের কথা ছিল 2023 সালে। কিন্তু শোনা যায়, আলিয়ার…

Avatar

নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই বুঝতে পেরে গিয়েছেন, এত তাড়াতাড়ি কেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ে হয়েছে! তাঁদের বিয়ের কথা ছিল 2023 সালে। কিন্তু শোনা যায়, আলিয়ার দাদুর অসুস্থতার কারণে দ্রুত তাঁদের বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়। তবে এবার নেটিজেনরা বুঝতে পেরেছেন, সম্ভবতঃ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া। সেই কারণেই বিয়ের সিদ্ধান্ত নিতে বাধ্য হন দুই পরিবার। সোমবার বেলা গড়াতেই দাবানলের মতো ছড়িয়ে পড়েছে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর।

এই খবরে কার্যতঃ বাকরুদ্ধ নীতু সিং (Neetu Singh)। ইন্সটাগ্রামে আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হওয়ার পর পাপারাৎজিরা ভিড় করেন নীতুর মেকআপ ভ্যানের সামনে। অত্যন্ত খুশি হয়ে নীতু তাঁকে সুখবর জানানোর জন্য ধন্যবাদ দেন পাপারাৎজিদের। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে খুশির খবরের পাশাপাশি রণবীর ও আলিয়া অভিনীত প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘সমশেরা’-র প্রচারও করলেন নীতু।

তবে নীতু খুশি হলেও কিছুটা হলেও আলিয়াকে নিজের কেরিয়ারে লাগাম টানতে হতে পারে। অন্তঃসত্ত্বা হওয়ার ফলে আলিয়ার শরীরে পরিবর্তন আসবে। ফলে তাঁর হাতে যে ফিল্মগুলি রয়েছে, পিছিয়ে যেতে পারে সেগুলির শুটিং।

আলিয়া সম্প্রতি শেষ করেছেন করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং। এছাড়াও হাতে রয়েছে তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’ যার শুটিং শুরু হয়ে গিয়েছে। পাশাপাশি শুরু হয়েছে আলিয়ার প্রযোজনা সংস্থার ফিল্ম ‘ডার্লিং’-এর শুটিং। রয়েছে ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ‘জি লে জারা’ ফিল্মটিও।

whatsapp logo