BollywoodHoop Plus

Urfi Javed: এবার বুকেও নেই অন্তর্বাস, খোলামেলা সাজে ফের জনসমক্ষে হাজির উরফি

বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য সবসময়ই চর্চায় থাকেন উরফি জাভেদ (Urfi Javed)। কখনো অর্ধনগ্নিনি, কখনো আবার শরীর দেখানো, বরাবরই আলোচনার কেন্দ্রে একটাই নাম, উরফি জাভেদ। খোলামেলা পোশাকের জন্য সোশাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকারও হন তিনি। তবে তাতে কি! কাউকেই তেমন পাত্তা দেননা এই মডেল। তিনি থাকেন নিজের মেজাজে। তিনি বাঁচেন নিজের ফ্যাশন নিয়েই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার নগ্নিনি রূপে ধকরে দিলেন উরফি জাভেদ। গায়ে নামমাত্র পোশাক, আর সেই অবতারের সবার সামনে এলেন বি-টাউনের এই ফ্যাশন মডেল। সম্প্রতি একটি ফটোশ্যুট ইভেন্টে এক অন্য পোশাকে দেখা গেল। গায়ে ইন্ডিগো নীল রংয়ের একটি ব্লেজার, নিজেও ম্যাচিং ট্রাউজার। তবে নেই কোনো অন্তর্বাস। নিজের স্তনযুগল ঢেকেছেন দুটি মাত্র মোবাইল দিয়ে। একটি চার্জিং কেবল দিয়েই গলায় ঝোলানো রয়েছে দুটি মোবাইল। এর এভাবেই খোলা বুকে তিনি হাঁটছেন ক্যামেরার সামনে। উরফির এমন পোশাক দেখে ফের একবার হতভম্ব অনুরাগীরা। যদিও ভিডিওটি উরফি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে পোস্ট করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এই পোস্টে বয়ে গেছে মন্তব্যের বন্যা। কেউ মশকরা করে লিখেছেন, ‘আমার দুটি মোবাইল এবার ফেরত দিন, চার্জে দেবো’; কেউ আবার সরাসরি বলেই ফেলেছেন, ‘সমান বুক থাকার এইটাই হয়তো সুবিধা’; আবার কোনো অনুরাগী মন্তব্য করেছেন, ‘মোবাইলগুলি ভাইব্রেশন মুডে নেই তো! নাহলে কিন্তু মুশকিলে পড়তে হবে’। তবে এই পোস্টেও রেগে মেগে মন্তব্য করেছেন অনেকে। কেউ বলেছেন, ‘লজ্জার মাথা খেয়ে ফেলেছে এই মেয়েটা’; কেউ আবার লিখেছেন, ‘এভাবে শরীর দেখিয়ে খুব মজা পাও?’।

প্রসঙ্গত, এর আগেও নিজের পোশাক নিয়ে বারবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষানলে পড়েছেন উরফি জাভেদ। উঠে এসেছে নানান তির্যক মন্তব্য ও হুমকিও। তবে এসবে বেশি একটা পাত্তা দেননা বি-টাউনের এই মডেল। তিনি থাকেন স্ব-মহিমায়। এই পোস্টই তার প্রমান।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)