Bengali SerialHoop Plus

‘সাহেবদার সঙ্গে সিন করতে গেলে সব ভুলে যাই’, ঘনিষ্ঠ দৃশ‍্যে অভিনয় নিয়ে মুখ খুললেন সুস্মিতা

অভিনেতা অভিনেত্রীদের জীবন বড়ই অদ্ভূত ব‍্যক্তিগত জীবনে যতই তোলপাড় চলুক না কেন, তার আঁচ অভিনয়ে আসতে দেওয়া চলে না। অভিনেত্রী সুস্মিতা দে (Susmita) এর সঙ্গেও বর্তমানে ঘটছে এমনটাই। ব‍্যক্তিগত জীবনে ভেঙেছে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। তা সত্ত্বেও নিজের কাজে কোনো প্রভাব পড়তে দেননি সুস্মিতা। এমনকি সম্পর্ক ভাঙার পরেও অভিনয় খাতিরে করতে হচ্ছে রোম‍্যান্টিক দৃশ‍্য।

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কথা’তে অভিনয় করছেন সুস্মিতা। তাঁর বিপরীতে রয়েছেন সাহেব ভট্টাচার্য। গল্পের খাতিরে প্রায়শই রোম‍্যান্টিক দৃশ‍্যে অভিনয় করতে হয় তাঁদের। সদ‍্য সম্পর্ক ভেঙেছে সুস্মিতার। এর মাঝে এমন ঘনিষ্ঠ দৃশ‍্যের শুটিং করতে গিয়ে কি অস্বস্তিতে পড়তে হয় না? সংবাদ মাধ‍্যমের মুখোমুখি হয়ে অভিনেত্রী জানান, প্রথম দিকে যে অসুবিধা হত না এমনটা নয়। তবে সেটে ঢুকলে তিনি আর সুস্মিতা থাকেন না, কথার চরিত্রে ঢুকে পড়েন। সিরিয়ালে সাহেবের সঙ্গে সিন করতে গিয়ে নিজের মধ‍্যে কী চলছে সব ভুলে যান তিনি। গোটা ইউনিট এত ভালো থাকে যে কোনো কিছু ভাবার অবকাশ থাকে না।

সুস্মিতা আরো বলেন, এই সেটের মানুষজন তাঁর পরিবার হয়ে উঠেছেন। অনেক খারাপ লাগা ভুলিয়ে দেন তাঁরা। ফলত ব‍্যক্তিগত দুঃখ কষ্ট থেকে তিনি সহজেই বেরিয়ে আসতে পারেন। পাশাপাশি সুস্মিতা আরো বলেন, নিজের কাজটা তিনি ভালোবেসেই করেন। তাই তেমন অসুবিধায় পড়তে হয় না তাঁকে।

নায়ক সাহেবের সঙ্গেও সুস্মিতার নাম জড়িয়ে গুঞ্জন রটেছিল মাঝে। এ বিষয়েও মুখ খোলেন অভিনেত্রী। তাঁর কথায়, সাহেব যেমন ভালো সহ অভিনেতা, তেমনি ভালো একজন মানুষ। কোনো দৃশ‍্যে সুস্মিতার অস্বস্তি হলে তিনি নিজেই গাইড করে দেন। তারপর আর জড়তা থাকে না। এমনকি তাঁর মন খারাপ থাকলেও সহকর্মীরা বুঝতে পারেন বলে মন্তব‍্য করেন সুস্মিতা।

Related Articles