whatsapp channel

Suman Dey: নারীকেন্দ্রিক কুটকাচালি নয়, বাবা-মেয়ের গল্প বলতে আসছে নতুন ধারাবাহিক

টেলিভিশনে এখন নারীকেন্দ্রিক ধারাবাহিকের ছড়াছড়ি। এর মাঝেই পুরুষরা যেন কোথাও গিয়ে ব্রাত্য হয়ে যায়। তবে এখন এক ঝাঁক নতুন সিরিয়ালের ভিড়ে নানা নতুন নতুন ভাবনা চিন্তার উদ্ভাবন হচ্ছে। স্টার জলসা…

Avatar

Advertisements
Advertisements

টেলিভিশনে এখন নারীকেন্দ্রিক ধারাবাহিকের ছড়াছড়ি। এর মাঝেই পুরুষরা যেন কোথাও গিয়ে ব্রাত্য হয়ে যায়। তবে এখন এক ঝাঁক নতুন সিরিয়ালের ভিড়ে নানা নতুন নতুন ভাবনা চিন্তার উদ্ভাবন হচ্ছে। স্টার জলসা এবং জি বাংলা দুই চ্যানেলই এখন নতুন ধারাবাহিক আসার হিড়িক। পিছিয়ে নেই কালার্স বাংলাও। সম্প্রতি কালার্স বাংলার ফেসবুক পেজে একটি নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে।

Advertisements

এই প্রোমোতে দেখা যাচ্ছে নিজের জমানো টাকা দিয়ে মায়ের জন্য গিফট কিনতে চায় একটি মেয়ে। আর মেয়েটি আশা করে আছে যে মা তাঁকে ভ্যানিলা কেক উইথ চেরি গিফট দেবে। তার খুব আনন্দ যে সে এবং তার মা একই রঙের জামা পরেছে। এই প্রোমোতে পিহুর মাসি মল্লিকা মজুমদারকে সেই মেয়েটিকে নিয়ে যেতে দেখা যাচ্ছে। তার স্থির বিশ্বাস তার বাবা নিশ্চয়ই মাকে নিয়ে এসেছে।

Advertisements

মেয়েটির জন্মদিনে তার বাবা বোঝাই করা গিফট নিয়ে উপস্থিত হয়। কিন্তু মেয়েটি কিছুতেই খুশি হয় না। তার গভীর আক্ষেপ যে তার জন্য একটা মা এনে দিল না তার বাবা। বাবা স্পষ্ট জানায় যে তাকে মা ছাড়াই থাকতে হবে। আর এ দিকে মেয়ে তো নাছোড়বান্দা। বাচ্চা মেয়েটির গভীর আক্ষেপ যে তার গিফট খেলনা কিচ্ছু চাইনা তার শুধু একটি মা চাই।

Advertisements

নতুন গল্পে দর্শকদের মন ভিজে গিয়েছে। কমবেশি সকলেই এই নতুন ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ। করুণাময়ী রাণী রাসমণির পর আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন সুমন দে। নতুন গল্প দর্শকদের মনের কতটা কাছাকাছি পৌঁছায় সেটাই এখন দেখার বিষয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

whatsapp logo
Advertisements