Advertisements

বোনের পর এবার দিদি! এক বছরের মধ্যেই চরম অঘটন, ভেঙে পড়লেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়

Nirajana Nag

Nirajana Nag

Follow

ব্যক্তিগত জীবনে পরপর ধাক্কা অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়ের (Shaheb Chatterjee)। কয়েক মাসের ব্যবধানে নিজের দুই প্রিয়জনকে হারিয়ে বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি। গত বছরের সেপ্টেম্বর মাসে নিজের ছোট বোনকে হারান সাহেব। বছর ঘোরার আগেই চিরতরে হারিয়ে ফেললেন নিজের দিদিকেও। পরপর দুই আপনজনের মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা।

গত বছর সেপ্টেম্বর মাসে বোন পিয়াসী চট্টোপাধ্যায়কে হারান সাহেব। মাস কয়েকের মধ্যেই ফের বিরাট ধাক্কা। মৃত্যু হল অভিনেতার দিদি অনিন্দিতা চট্টোপাধ্যায়ের। জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তাঁর দিদি। ভর্তি ছিলেন শহরের এক হাসপাতালে। কিন্তু সুস্থ হয়ে বাড়িতে ফেরা হল না তাঁর। দিদিকে হারিয়ে সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন শোকবার্তা দিয়েছেন সাহেব।

সোশ্যাল মিডিয়ায় দিদির কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। সেখানে তিনি লিখেছেন, ‘গতকাল সকালে আমি আমার দিদিকে হারিয়েছি। তাঁর আত্মার চির শান্তি কামনা করার আবেদন জানাচ্ছি। ওম সাই রাম’। সাহেবের কথায়, তাঁর দিদি ছিলেন একজন প্রকৃত যোদ্ধা। শেষ পর্যন্ত লড়াই করেছেন। শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর, তিনি জানতেন যে তাঁর ফুসফুস এবং হৃদযন্ত্র সাড়া দিচ্ছে না। তবুও তিনি বলে গিয়েছেন যে ভালো আছেন। সাহেব আরো বলেন, দিদি যাওয়ার সময়ে ইতিবাচকতা শিখিয়ে দিয়ে গিয়েছেন। তিনি প্রতিজ্ঞা করেন, আবার দেখা হবে তাঁদের।

গত বছর সেপ্টেম্বরে দিল্লি থেকে কলকাতায় এসে ডেঙ্গিতে আক্রান্ত হন সাহেবের মাসির মেয়ে পিয়াসী। দুদিন ডেঙ্গির সঙ্গে লড়াই করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। সেই ধাক্কা সামলাতে না সামলাতেই ফের দিদিকে হারিয়ে ফেললেন সাহেব। অভিনেতার আত্মীয় এবং অনুরাগীরা এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন তাঁর।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow