Bengali SerialHoop Plus

কনের সাজে বাংলাদেশী অভিনেত্রী সাফা, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেতা ঋষি কৌশিক!

ধারাবাহিক দুনিয়ার অন‍্যতম মুখ ঋষি কৌশিক। বেশ কয়েক বছর ধরে অত‍্যন্ত জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। স্টার জলসার সুপারহিট সিরিয়াল ‘এখানে আকাশ নীল’ দিয়ে ডেবিউ। তারপর ‘ইষ্টি কুটুম’ এ অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন তিনি। সে সময় তাঁর পরিচিতিই হয়েছিল বাহার স্বামী হিসেবে।

বর্তমানে ঋষি কৌশিক ”কোড়াপাখি” ধারাবাহিকে অভিনয় করছেন। এই মুহূর্তে সিনেমা ও ছোট পর্দার তারকা অভিনেত্রী পার্নোর সঙ্গেও তাঁর অভিনীত ধারাবহিক কোড়াপাখি ও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এরই মধ্যে কি হল যে অভিনেতা বাংলাদেশে পাড়ি দিয়ে বিয়ে সাড়লেন চুপিচুপি। হঠাৎই সোশ্যাল মিডিয়াতে একটি ছবি সাড়া ফেলে দিয়েছে। ঋষি কৌশিক আবার বিয়ে করেছে। সোশ্যাল মিডিয়াতে যা মুহূর্তেই ভাইরাল হয়েছে। একটি ছবিতে তো দেখা যাচ্ছে গলায় মালা এবং বর বেশে ঋষি। আর পাশে কনের সাজে বসে আছে। এই নিয়ে শুরু হয় ঘোর জল্পনা।

আসল ব্যপার খোলসা করে বলা যাক। তিনি বিয়ে করেননি। এই প্রথম নায়ক হিসেবে জুটি বেঁধেছেন বাংলাদেশের অভিনেত্রী সাফা কবিরের সঙ্গে। সিনেমার নাম ‘চিলেকোঠার ভালোবাসা’। আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এর কাজ চলছে এখন৷ তাই সেই নাটকের দৃশ্য অভিনয়ের সূত্রেই সাফার গলায় মালা দিলেন ঋষি কৌশিক।

বাংলাদেশের একটি অভিনেত্রী সাফা কবিরের সাথে ঘনিষ্ঠভাবে থাকা বেশ কয়েকটি ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রয়েছে । এই সিনেমা প্রসঙ্গে অভিনেতা জানান,ঋষি অফিসের কাজে ভারত থেকে বাংলাদেশে পাড়ি দেন। একজনের বাড়ির চিলেকোঠায় তিনি ভাড়া দিয়ে থাকতে শুরু করেন। ওই বাড়িতেই সাফার সঙ্গে তাঁর আলাপ। প্রথম সাক্ষাৎ তেমন ভাল না হলেও পরে প্রেম ও বিয়ে হয় দুজনের। কিন্তু এক সময় ক‍্যানসারে মারা যান সাফা। এই হচ্ছে মূল উপজীব্য।

অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক আরো জানান, অভিনয়ের জন‍্য এই প্রথম বার তিনি বাংলাদেশে যান এবং বাংলাদেশি নাটকেও তাঁর প্রথম কাজ। তবে পশ্চিমবঙ্গের কাজের সঙ্গে অনেক মিল ও পাচ্ছেন। আর বাংলাদেশ অভিনেত্রীর সাথে কাজ করে বেশ আনন্দিত।

Related Articles