whatsapp channel

ভিডিও বানিয়েই বদলে গেল ভাগ্য, মুম্বইয়ের ছবিতে ডাক পেলেন বাংলার এই ইউটিউবার

কন্টেন্ট ক্রিয়েটর ঝিলম গুপ্ত (Jhilam Gupta) বর্তমানে এক পরিচিত নাম। সারাদিনের হতাশা, ক্লান্তি নিয়ে ঝিলমের তৈরি ফেসবুক পেজে একবার ভিজিট করলেই মন নিমেষে চনমনে হয়ে ওঠে। হাস্যরসে ভরপুর কন্টেন্টের শেষে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কন্টেন্ট ক্রিয়েটর ঝিলম গুপ্ত (Jhilam Gupta) বর্তমানে এক পরিচিত নাম। সারাদিনের হতাশা, ক্লান্তি নিয়ে ঝিলমের তৈরি ফেসবুক পেজে একবার ভিজিট করলেই মন নিমেষে চনমনে হয়ে ওঠে। হাস্যরসে ভরপুর কন্টেন্টের শেষে থাকে একটি সুন্দর বার্তা। সমাজের বিভিন্ন সমস্যার সমাধান অবলীলায় নিজের ভিডিওর মাধ্যমে বাতলে দেন ঝিলম। ইদানিং তাঁকে অবশ্য মাঝে মাঝেই বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের সাক্ষাৎকার নিতে দেখা যায়। বিজয়া দশমীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র বাড়ির পার্টিতেও দেখা গিয়েছিল তাঁকে। পাভেল (Pavel) পরিচালিত ফিল্ম ‘কলকাতা চলন্তিকা’-র মাধ্যমে অভিনয়েও ডেবিউ করে ফেলেছেন ঝিলম। এবার তিনি অভিনয়ের প্রস্তাব পেলেন করণ জোহর (Karan Johar)-এর কাছ থেকে।

Advertisements

প্রায় হঠাৎই ঝিলমের কাছে ফোন আসে করণের টিমের। ফোন অবশ্য করেছিলেন কাস্টিং ডিরেক্টর। লুক টেস্টের জন্য ডাকা হয় ঝিলমকে। পৌঁছে যান তিনি। লুক টেস্টে গিয়ে ঝিলম জানতে পারেন ফিল্মের প্রযোজক করণ জোহর ও পরিচালক কলিন ডি কুনহা (Kollin D’ kunha)। লুক টেস্টের দিন কলকাতায় উপস্থিত ছিলেন কলিন। শোনা যাচ্ছে, তাঁর সাথে ঝিলমের প্রাথমিক কথাও হয়েছে।

Advertisements

তবে ঝিলম এই বিষয়ে মুখ খুলতে নারাজ। তিনি জানিয়েছেন, তাঁকে লুক টেস্টের জন্য ডাকা হলেও চিত্রনাট্য সম্পর্কে এখনও কোনো কথা হয়নি। ঝিলম জানেন না তাঁকে কি ধরনের চরিত্রে অভিনয় করতে হবে। এমনকি কোনো চুক্তিপত্র স্বাক্ষর হয়নি। লুক টেস্টের পর তাঁর কাছে অফিসিয়াল ফোনও আসেনি বলে জানিয়েছেন ঝিলম। তবে তিনি মনে করছেন, হয়তো ছোট কোনো চরিত্রে অভিনয়ের জন্য তাঁকে ডাকা হয়েছে।

Advertisements

শোনা গিয়েছে, আগামী বছরের জানুয়ারি মাসে কলকাতার বুকেই টানা কুড়ি দিন শুটিং করবেন কলিন। ঝিলমের লুকের কারণেই তাঁকে একটি চরিত্রের জন্য বেছে নিয়েছেন তিনি। তবে শেষ অবধি ঝিলমকে তাঁর ফিল্মে দেখা যাবে কিনা তা এখনও নিশ্চিত নয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jhilam Gupta (@thejg9)

whatsapp logo
Advertisements