Hoop PlusTollywood

Raj Chakroborty: প্রকাশ্যে খুল্লামখুল্লা প্রেম, ক্যামেরার সামনে ঠোঁটে ঠোঁট রেখে যা করলেন রাজ-শুভশ্রী

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বিভিন্ন কারণে প্রায়ই সমালোচিত হন। চলতি বছর রাজ আন্তর্জাতিক কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপার্সন ছিলেন। তাঁকে উত্তরীয় পরিয়ে সম্মানিত করেছিলেন শুভশ্রী। তা নিয়েও রীতিমত বিতর্ক তৈরি হয়েছিল। তবে রাজ ও শুভশ্রী কোনো বিতর্ককে কখনও পাত্তা দেননি। 2022 শেষ হওয়ার আগে বরং নতুন করে তাঁরা আরও একটি বিতর্কের জন্ম দিলেন ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করে।

অনুরাগীদের শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে শুভশ্রী নিজেই এই ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের অফ শোল্ডার গাউন ও পায়ে সাদা রঙের স্নিকার্স। রাজ পরেছেন কালো রঙের ডেনিম ট্রাউজার ও লেদার জ্যাকেট। চারিদিকে বাজি পুড়ছে। ধোঁয়ায় সাদা হয়ে যাওয়া প্রকৃতির মাঝে শুভশ্রীকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করছেন রাজ। শুভশ্রী এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করার পরই তাঁদের চরম সমালোচিত হতে হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ লিখেছেন, কেন ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী! অনেকে লিখেছেন, অতিরিক্ত হয়ে গেল! অনেকের মতে, এটি সম্পূর্ণ লোক দেখানো।

অপরদিকে স্বস্তিকা দত্ত (Swastika Dutta), ফলক রশিদ রায় (Falaque Rashid Roy)-রা রাজ-শুভশ্রীকে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। গত বছর রাজ পরিচালিত ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পেয়েছে। দুটি ফিল্মেই নায়িকার চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী। শিশুদের মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে ‘হাবজি গাবজি’। ‘ধর্মযুদ্ধ’-এর কাহিনী নির্মিত ধর্মীয় প্রেক্ষাপটে।

এছাড়াও গত বছর শুভশ্রী অভিনীত ফিল্ম ‘বিসমিল্লাহ’ ও ‘বৌদি ক্যান্টিন’ রিলিজ করেছিল। দুটি ফিল্মই বক্স অফিসে উল্লেখযোগ্য সফল নয়। চলতি বছরের গোড়াতেই রিলিজ করতে চলেছে ‘ডক্টর বক্সী’। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও লেখিকার চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী।