whatsapp channel

Ismart Jodi: জেনেশুনেই তিনবার গর্ভপাত করিয়েছিলেন সম্রাট-ময়না, কারণ জানালেন দম্পতি নিজেই

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে সেলিব্রিটি দম্পতিরা বিভিন্ন পর্বে জানাচ্ছেন, তাঁদের ঘিরে বিভিন্ন অজানা তথ্য। সম্রাট মুখার্জী (Samrat Mukherjee) ও ময়না মুখার্জী (Moyna Mukherjee)-ও এই শোয়ে অংশগ্রহণ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে সেলিব্রিটি দম্পতিরা বিভিন্ন পর্বে জানাচ্ছেন, তাঁদের ঘিরে বিভিন্ন অজানা তথ্য। সম্রাট মুখার্জী (Samrat Mukherjee) ও ময়না মুখার্জী (Moyna Mukherjee)-ও এই শোয়ে অংশগ্রহণ করেছেন। এবার তাঁরা তুলে ধরলেন, কতটা কষ্টের পর তাঁরা সন্তানসুখ পেয়েছেন।

Advertisements

এই মুহূর্তে সম্রাট ও ময়নার যমজ পুত্রসন্তান রয়েছে। কিন্তু বিয়ের পর থেকে তাঁরা অনেকবার সন্তানের জন্য চেষ্টা করেছিলেন। সবাইকে চমকে দিয়ে সম্রাট জানালেন, সেই সময় তিনবার ময়নাকে গর্ভপাত করাতে হয়েছিল। এখনও সেই ঘটনা মনে করলে চোখে জল আসে ময়নার। পরিবারের বিরুদ্ধে গিয়ে বিয়ে করেছিলেন সম্রাট ও ময়না। প্রথমবার যখন ময়না গর্ভবতী হন, তখন তাঁদের আর্থিক পরিস্থিতি অত্যন্ত খারাপ ছিল। মা-বাবার থেকে আলাদা থাকতেন সম্রাট ও ময়না। একটিমাত্র ঘরে থাকতেন তাঁরা। কিন্তু সেই বদ্ধ ঘরে সন্তানকে বড় করা ছিল যথেষ্ট কঠিন। ফলে গর্ভপাত করাতে বাধ্য হয়েছিলেন ময়না।

Advertisements

শোয়ের সঞ্চালক জিৎ (Jeet), ময়নাকে জিজ্ঞাসা করেন, কোন সময় তাঁর উপর সবচেয়ে বেশি প্রভাব ফেলেছিল! ময়না জানান, তৃতীয়বার গর্ভপাতের পর অত্যন্ত মন খারাপ হয়েছিল তাঁর। ময়নার মনে হয়েছিল, তাঁর জীবনে কি বারবার এই ঘটনাই ঘটবে? তিনি আশঙ্কিত হয়েছিলেন, নিজের সন্তানের মুখ দেখতে পাবেন কিনা! কারণ তিনি শুনেছিলেন, বারবার এইরকম ফিজিক্যাল স্ট্রেস গেলে সন্তান ধারণের ক্ষমতা হারিয়ে যায়।

Advertisements

তবে শেষ অবধি চতুর্থ বার অন্তঃসত্ত্বা হয়েছিলেন ময়না। জন্ম দিয়েছিলেন যমজ পুত্রসন্তানের।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media